voguerre sunderland escorts 1v1.lol unblocked yohoho 76 https://www.symbaloo.com/mix/yohoho?lang=EN yohoho https://www.symbaloo.com/mix/agariounblockedpvp https://yohoho-io.app/ https://www.symbaloo.com/mix/agariounblockedschool1?lang=EN
মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলামিরপুরে ফ্রিতে খেলা দেখতে না পেরে শিক্ষার্থীদের বিক্ষোভ

মিরপুরে ফ্রিতে খেলা দেখতে না পেরে শিক্ষার্থীদের বিক্ষোভ

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। তবে খেলাটি ঘিরে এক অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে। বিনা টিকিটে খেলা দেখতে না পেরে বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ করেছে স্টেডিয়ামের ৫ নম্বর গেটের সামনে।

শিক্ষার্থীদের দাবি, আগের টেস্ট সিরিজগুলোতে তারা বিনা টিকিটে খেলা দেখার সুযোগ পেত। তবে এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সেই সুযোগ বন্ধ করে দিয়েছে। তারা বিসিবি ভুয়া বলে স্লোগান দিতে থাকে এবং খেলা দেখার জন্য তাদের বিনা টিকিটে প্রবেশের সুযোগ দেওয়ার দাবি জানান।

ঘটনাস্থলে থাকা সেনাসদস্যরা শিক্ষার্থীদের সরিয়ে দিতে বাধ্য হন। এক সেনা কর্মকর্তা মাইক্রোফোনে শিক্ষার্থীদের উদ্দেশ্যে জানান যে, বিসিবি থেকে বিনা টিকিটে খেলা দেখার কোনো নির্দেশনা নেই। টিকিট কিনে খেলা দেখতে হলে টিকিট বুথ থেকে টিকিট সংগ্রহ করতে হবে। যদিও বিপিএল বা ঘরোয়া টুর্নামেন্টে বিনা টিকিটে খেলা দেখার সুযোগ দেওয়া হয়, আন্তর্জাতিক ম্যাচে সে সুবিধা নেই।

বিক্ষোভে অংশ নেওয়া শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করে জানান, তারা প্রতিবারই টেস্ট সিরিজে ফ্রি খেলা দেখার সুযোগ পেত বলে এবারও একই প্রত্যাশা নিয়ে এসেছিল। পরিস্থিতি সামাল দিতে বিসিবি পরে অর্ধেক মূল্যে পূর্ব গ্যালারির টিকিট দেওয়ার সিদ্ধান্ত নেয়।

এদিকে, সকালে ভুলক্রমে ১০০টি ফ্রি টিকিট বিতরণের ঘটনায় স্টেডিয়ামে শিক্ষার্থীদের উপস্থিতি বেড়ে যায়। এছাড়া, কিছু স্বেচ্ছাসেবক শিক্ষার্থীদের বিনা টিকিটে প্রবেশ করানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়।

বিসিবির এক কর্মকর্তা জানান, এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীই ব্যবস্থা নিচ্ছে এবং বিষয়টি তাদের নজরদারিতে রয়েছে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন