শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসসড়ক দুর্ঘটনায় রুবায়েতের জাবিতে পড়ার স্বপ্ন শেষ

সড়ক দুর্ঘটনায় রুবায়েতের জাবিতে পড়ার স্বপ্ন শেষ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২২-২৩ সেশনের ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছিলেন রুবায়েত হাসান নোমান। বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগে ভর্তিও হয়েছিলেন তিনি। তবে ক্লাস শুরুর আগেই সড়ক দুর্ঘটনায় জাবিতে পড়ার স্বপ্ন শেষ রুবায়েতের।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পাবনা সদর উপজেলার টেবুনিয়া সিড গোডাউনের সামনে যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাত আল সিফাত নামে আরেকজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে রুবায়েত হাসান নোমান (২২) পাবনার চাটমোহরের পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা গ্রামের মজনুর রহমানের ছেলে ও রিফাত আল সিফাত (২১) সুজানগরের রামচন্দ্রপুর এলাকার কামরুজ্জামানের ছেলে। আহতদের পরিচয় জানা যায়নি। তারা পাবনা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, সিএনজিতে করে ঈশ্বরদীর রূপপুর ও পাকশীতে বেড়াতে যাচ্ছিলেন রুবায়েত ও রিফাত। যাওয়ার পথে নাটোর থেকে পাবনাগামী ‘রাব্বি পরিবহন’ নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই রুবায়েত ও রিফাত নিহত এবং তিনজন আহত হন। পরে নিহতদের উদ্ধার করে পাবনা হাসপাতালের মর্গে পাঠানো হয়। এছাড়া আহতদের পাবনা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রুবায়েতের মামা একরামুল ইসলাম বলেন, ‘ছেলেটা অনেক মেধাবী ছিল। রুবায়েত একসঙ্গে কয়েকটি বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছিল। সে আমাদের বংশের আশা ভরসার জায়গা ছিল। তার মৃত্যুতে আমাদের সব আশা শেষ হয়ে গেছে।’

ঈশ্বরদী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুরুদ্দীন জাহাঙ্গীর বলেন, ‘ঘটনাস্থল থেকে পুলিশের টিম নিহতদের উদ্ধার করেছে। নিহতের একজন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। লাশ উদ্ধার করে ইতোমধ্যে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছি। এরপরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

 

 

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন