voguerre sunderland escorts 1v1.lol unblocked yohoho 76 https://www.symbaloo.com/mix/yohoho?lang=EN yohoho https://www.symbaloo.com/mix/agariounblockedpvp https://yohoho-io.app/ https://www.symbaloo.com/mix/agariounblockedschool1?lang=EN
মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
spot_img
Homeবিনোদননতুন ঠিকানায় রণবীর-আলিয়া

নতুন ঠিকানায় রণবীর-আলিয়া

বলিউড ইন্ডাস্ট্রির কিংবদন্তি নাম অভিনেতা রাজ কপুর। তার ছেলের ঘরের নাতি রণবীর কপুর। এবার স্থায়ীভাবে এই অভিনেতা তার স্ত্রী আলিয়া ভাট ও মেয়ে রাহাকে নিয়ে দাদার বাড়ি উঠছেন। খবর: টাইমস অব ইন্ডিয়া

আসছে দীপাবলিতেই নতুন এই বাড়িতে থাকা শুরু করবেন তারা। যা নিয়ে জোর প্রস্ততি চলছে। দুজনেই নতুন এই ঠিকানা রীতিমতো রোমাঞ্চিত। কারণ এই বাড়ির সঙ্গে কাপুর পরিবারের পূর্বপুরুষদেরর স্মৃতি জড়িয়ে আছে।

নতুন এই বাড়ির কাজ অনেক দিন ধরেই চলছিল। যেই কাজ দেখতে রণবীর-আলিয়া দুজনেই নিয়মিত হাজির হতেন সেখানে। তারা ব্যস্ত থাকলে তাদের পরিবারের লোকেরা দেখে আসতেন কাজের অগ্রগতি কতটুকু। তাই পরিবারের সবার আবেগও জড়িয়ে আছে এর সঙ্গে। অবশেষে অপেক্ষা ফুরাচ্ছে। আগামী মাসের শুরুতে দেওয়ালি উৎসবেই এ বাড়িতে থাকতে শুরু করবেন এই তারকা দম্পতি।

বাড়ির নাম রাখা হয়েছে কৃষ্ণ রাজ । রাজ কাপুরের স্ত্রীর নাম ছিল কৃষ্ণা। তার নামেই নামকরণ হয়েছে রণবীর-আলিয়ার নতুন এই ঠিকানার।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন