শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeবিনোদনদেবের সঙ্গে ছবি পোস্ট স্বস্তিকার, সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং!

দেবের সঙ্গে ছবি পোস্ট স্বস্তিকার, সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং!

নো-মেকআপ লুক, বব হেয়ারস্টাইল আর নীল সালোয়ার কামিজে টালিউড সুপারস্টার দেবের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলের শিকার হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে তিনিও চুপ করে থাকার মানুষ নন, যোগ্য জবাব দিয়েছেন তিনি।

ক্যাজুয়াল ডেনিম জিন্স আর টি-শার্টেই অভিনেত্রীর সঙ্গে হাসিমুখে পোজ দিয়েছেন দেব। সেই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘আমাদের ফেভারিট হিরো। প্রচন্ড হ্যান্ডসম অ্যান্ড কিউট। আর যা দারুন অভিনয় করেছে,পুরো ফাটাফাটি।’

বস্তুত অভিনেতাকে এই প্রশংসার জেরেই ট্রোলিংয়ের শিকার হয়েছেন স্বস্তিকা। অনুরাগীরা নতুন এই জুটিকে যেমন শুভেচ্ছায় ভরিয়েছেন। সমালোচকরা প্রশ্ন তুলেছেন দেবের অভিনয়ের যোগ্যতা নিয়ে। শুধু তাই নয়, অভিনেত্রী নাকি সুযোগ পাওয়ার জন্যেই অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়েছেন। এই কথা শুনেই রেগে আগুন এই অভিনেত্রী।

সপাট জবাব দিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ”সরকারের থেকে লাভ চাওয়ার হলে সোজা দিদিকেই বলতে পারি। নম্বর আছে, পরিচিতি আছে। অন্য কাউকে লাগবে না। আর লাভের প্রয়োজন পরলে সেটা ঘটা করে ফেসবুকে ছবি দিয়ে আপনাদের জানাব কেন ? আমি বলদ নই। যখন খারাপ অভিনয় করে যেমন বলি, ভাল করলেও বলব। ভোট আসবে যাবে, তার সঙ্গে কলাকুশলীর প্রতি সম্মানের যোগাযোগ নেই। আপনাদের কাউকেই সম্মান করার দায় নেই তাই এরকম আচরণ করেন।”

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন