বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি ও হল ডিবেটিং ক্লাব সমূহের ইফতার আয়োজন সম্পন্ন

ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি ও হল ডিবেটিং ক্লাব সমূহের ইফতার আয়োজন সম্পন্ন

 

ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি ও এর ভ্রাতৃপ্রতিম হল ডিবেটিং ক্লাবগুলোতে ধারাবাহিকভাবে বিতার্কিক পুনর্মিলনী ও ইফতার মাহফিল গত ১৪ মার্চ ২০২৪ থেকে শুরু হয়ে ৩০ মার্চ ২০২৪ পর্যন্ত আয়োজনের মাধ্যমে শেয় হয়েছে।

প্রতিবছর ডিইউডিএস এবং ভ্রাতৃপ্রতিম হলগুলো ইফতারের আয়োজন করে।
বাংলাদেশের স্বনামধন্য নুডলস এবং স্যুপ ব্র‍্যান্ড ‘ম্যাগি’ এর সহায়তায় এবারের আয়োজনের পরিসর ছিলো অনেক বিস্তৃত৷ এবার প্রায় সবগুলো হলে হল ডিবেটিং ক্লাব ডিইউডিএস-এর সহযোগিতায় প্রায় ১২০০০ শিক্ষার্থীদের মাঝে ইফতার সামগ্রি পৌছে যায়। শিক্ষার্থীদের মাঝে ইফতার হিসেবে ম্যাগি প্রায় ১৯০০০ কাপ ম্যাগি মাসালা নুডলস, ১১০০০ কাপ স্যুপ ও ৮০০০ পিস ম্যাগি স্বাদে ম্যাজিক সরবরাহ করে। গত ১৪ মার্চ ২০২৪ থেকে ৩০ মার্চ ২০২৪ তারিখের মধ্যে ধারাবাহিকভাবে এ আয়োজনগুলো সম্পন্ন হয়।

গত ২৩ মার্চ ২০২৪ তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের ক্যাফেটেরিয়ায় ডিইউডিএস এর বিতার্কিক পুনর্মিলনী ও ইফতার অনুষ্ঠিত হয়। ডিইউডিএস-এর সভাপতি অর্পিতা গোলদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আদনান মুস্তারির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিইউডিএস-এর মডারেটর অধ্যাপক ড. শ ম শামীম রেজা।

এছাড়াও বিতার্কিক পুনর্মিলনীতে ডিইউডিএস-এর বিভিন্ন সময়ের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সহ অন্যান্য বিতার্কিকবৃন্দ উপস্থিত ছিলেন।
ডিইউডিএস-এর সহায়তায় হল বিভিন্ন ডিবেটিং ক্লাবের বিতার্কিক পুনর্মিলনী ও ইফতারে হলসমূহের প্রাধ্যক্ষগণ, মডারেটরবৃন্দ, হলের অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ ও সাবেক- বর্তমান বিতার্কিকবৃন্দ অংশগ্রহণ করেন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন