রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeবিনোদনমুক্তি পেল বাংলাদেশি ‘তাকদীর’ এর তেলুগু রিমেক

মুক্তি পেল বাংলাদেশি ‘তাকদীর’ এর তেলুগু রিমেক

জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর আলোচিত ওয়েব সিরিজ ‘তাকদীর’ রিমেক হল প্রতিবেশী দেশ ভারতে। ‘দয়া’ নামে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে তেলেগু ভাষায় রিমেক হয়েছে সিরিজটি। যেটি এরই মধ্যে গতকাল শুক্রবার ওর্টিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে।

মার্ডার মিস্ট্রির এই সিরিজটি বাংলাদেশের সৈয়দ আহমেদ শাওকীর বহুল প্রশংসিত একটি কাজ। যার তেলুগু ভার্সন নির্মাণ করেছেন পবন সাদিনেনি। চঞ্চল চৌধুরী অভিনীত ফ্রিজার ভ্যানচালকের চরিত্রটি এখানে করেছেন জেডি চক্রবর্তী। এই তেলেগু অভিনেতা একাধারে চিত্রনাট্যকার, পরিচালক, প্রযোজক, সুরকার ও সঙ্গীতশিল্পীও। ‘দয়া’র মাধ্যমে ওটিটিতে অভিষিক্ত হলেন এই অভিনেতা।

জেডি ছাড়াও এই তেলেগু সিরিজে অভিনয় করেছেন এশা রেব্বা, রেমিয়া নাম্বিশান, কামাল কামারাজু, জোশ রবি ও পৃথ্বিরাজসহ আরও কয়েকজন। উল্লেখ্য, ‘তাকদীর’ মুক্তি পায় ২০২০ সালে স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচইতে। সিরিজের গল্প আবর্তিত হয় লাশবাহী ফ্রিজার ভ্যানচালক তাকদীরকে (চঞ্চল চৌধুরী) ঘিরে।

সিরিজে সাংবাদিক আফসানা (সানজিদা প্রীতি) উদ্দেশ্য প্রণোদিতভাবে লোকচক্ষুর আড়ালে রেখে দেওয়া একটি ঘটনার খবর সংগ্রহ করতে গিয়ে নিখোঁজ হন। ঘটনা মোড় নেয় ভিন্নদিকে। এরপর নানা ঘটনার মধ্যদিয়ে এগিয়ে যায় গল্পের প্রেক্ষাপট।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন