শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeজাতীয়ডিবিতে মোজাম্মেল বাবু-শ্যামল দত্ত

ডিবিতে মোজাম্মেল বাবু-শ্যামল দত্ত

অবৈধভাবে ভারতে পালানোর সময় ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা সীমান্ত থেকে আটক করা হয় সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তকে। আটকের পর তাদের ঢাকায় আনা হয়ে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে তাদের আনা হয়। ডিএমপির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

আটকরা হলেন, একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল হক বাবু, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। আটক অন্য দুজন হলেন একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মাহবুবুর রহমান এবং প্রাইভেটকারের চালক।

সংশ্লিষ্ট সূত্ররা বলছেন, রাজধানীর বিভিন্ন থানায় একাধিক হত্যা মামলার এজাহারে সাংবাদিক মোজাম্মেল বাবু ও শ্যামল দত্তের নাম রয়েছে। যে কোনো একটি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে।

এদিকে সোমবার (১৬ সেপ্টেম্বর) অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ চারজনকে আটক করেন এলাকাবাসী। পরে তাদের পুলিশের দেন।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চাঁন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগেও গত ৬ আগস্ট বিকেল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে সপরিবারে ভারতে ঢোকার চেষ্টা করেন শ্যামল দত্ত। সে সময় ইমিগ্রেশন পুলিশ তাকে ফেরত পাঠায়।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন