শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeজাতীয়আজমির শরিফে নামাজ আদায় করলেন শেখ হাসিনা

আজমির শরিফে নামাজ আদায় করলেন শেখ হাসিনা

ভারত সফরের শেষ দিনে রাজস্থানে অবস্থিত আজমির শরিফ পরিদর্শনে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে খাজা গরীবে নেওয়াজ দরগা শরিফ জিয়ারত করেন তিনি। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানান।

তিনি বলেনআজমির শরিফে প্রধানমন্ত্রী দেশজনগণ এবং সমগ্র মুসলিম উম্মাহর উন্নয়নসমৃদ্ধি ও কল্যাণ কামনায় নফল নামাজ আদায় ও মোনাজাত করেছেন।

ইহসানুল করিম বলেনপ্রধানমন্ত্রী সুফি মঈনুদ্দিন চিশতীর মাজার খাজা গরিব নওয়াজ দরগাহ শরিফে ফাতেহা পাঠ ও মোনাজাত করে কিছু সময় কাটান। পরে শেখ হাসিনা আজমির দরগাহ শরিফের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন বলেও জানান তিনি।

এর আগেবাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট প্রধানমন্ত্রীকে নিয়ে স্থানীয় সময় সকাল ৯টা ১২ মিনিটে দিল্লির পালাম বিমানবন্দর ত্যাগ করে।  ফ্লাইটটি ৯টা ৫৫ মিনিটে রাজস্থানের জয়পুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

উল্লেখ্যপ্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে চারদিনের রাষ্ট্রীয় সফরে বর্তমানে ভারতে রয়েছেন শেখ হাসিনা। এ সফরে তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ছাড়াও রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং ভাইস প্রেসিডেন্ট জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করেন। এছাড়া পররাষ্ট্রমন্ত্রী এস জৎয়শঙ্করবিরোধী দলীয় নেতা রাহুল গান্ধী এবং উত্তর-পূর্বাঞ্চলের উন্নয়ন মন্ত্রী জি কিষাণ রেড্ডি তার সঙ্গে সাক্ষাৎ করেন। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকালে দেশে ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন