রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাঘূর্ণিঝড় "রেমাল" এ ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে বাংলাদেশ কৃষক লীগ 

ঘূর্ণিঝড় “রেমাল” এ ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে বাংলাদেশ কৃষক লীগ 

বরগুনায়  ঘূর্ণিঝড় “রেমাল” এর প্রভাবে ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে  দাঁড়িয়েছে বাংলাদেশ কৃষক লীগ।
রোববার (৯ জুন) দুপুরে ঘূর্ণিঝড় রেমালের কারণে ক্ষতিগ্রস্ত বরগুনার আমতলী উপজেলা, পটুয়াখালীর কলাপাড়া উপজেলা, নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজার ও মহিরপুর থানার রাখাইন সম্প্রদায়ের কৃষকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন  শেখ হাসিনা এমপির পক্ষ থেকে কৃষি উপকরণ ও খাদ্যদ্রব্য বিতরণ করে বাংলাদেশ কৃষক লীগ।
কৃষি উপকরণের মধ্যে ধান বীজ, চার ধরনের সবজি বীজ, ডিএপি সার এবং খাদ্য সামগ্রী রাখাইন সম্প্রদায় সহ এক হাজার কৃষকের মাঝে বিতরণ করা হয়।
এ সময় বাংলাদেশে কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকারে থাকলে  দুর্গত কৃষকের পাশে দাঁড়ান সরকারে না থাকলেও তার দল বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগ কে পাশে নিয়ে কৃষকের সেবায় ব্রত থাকেন। তাইতো সাম্প্রতিক বিশ্বের  সর্বোত্তম কৃষকদরদী নেত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।
 কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এড. গাজী জসীমউদ্দীন, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সহ দপ্তর সম্পাদক সৈয়দ শওকত হোসেন শানু, সহধর্ম বিষয়ক সম্পাদক নিউ নিউ খেইন সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন কৃষক লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন