রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলারংপুর ২ আসনে আ'লীগ নেত্রী লিলির মনোনয়ন সংগ্রহ

রংপুর ২ আসনে আ’লীগ নেত্রী লিলির মনোনয়ন সংগ্রহ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর ২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী সুমনা আক্তার লিলি।
রোববার  (১৯ নভেম্বর) দুপুরে  ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি ।
এসময় সুমনা আক্তার লিলি বলেন, আমি ছাত্রলীগ থেকে আজ আওয়ামী লীগের নেত্রী। রাজনীতির পুরোটা সময় আমি আমার এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন, প্রতিটি এলাকায় সম উন্নয়নের প্রতিশ্রুতি ও বদরগঞ্জ-তারাগঞ্জের মানুষকে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কের সহযাত্রী করতে আমি  জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে কাজ করছি। আমি তরুণসহ সব বয়সী মানুষের সমর্থনে এগিয়ে যেতে চাই। আমি জনগণের আকুণ্ঠ সমর্থনে নির্বাচিত হয়ে এলাকার মানুষের দিন বদলে দেওয়ার চেষ্টা চালিয়ে যাব।
আওয়ামী লীগ নেত্রী সুমনা আক্তার লিলি রংপুর -২ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার লক্ষ্য দীর্ঘদিন থেকে এলাকায় কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার  প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে  ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন