রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাভাঙ্গায় সংঘর্ষ গুলি ভাঙচুর, আহত ১০

ভাঙ্গায় সংঘর্ষ গুলি ভাঙচুর, আহত ১০

ফরিদপুরের ভাঙ্গায় ১৫ গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পাঁচ পুলিশ সদস্যসহ আহত হয়েছে ১০ জন। মঙ্গলবার রাতে ভাঙ্গা উপজেলার মানিকদাহ ইউনিয়নের পুকুরিয়া বাসস্ট্যান্ড বাজারে এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় পুকুরিয়া বাজারের ১৫-২০টি দোকান ভাঙচুর করা হয়। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৮-১০ রাউন্ড ফাঁকা গুলি করে। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসা করার জন্য পাঁচজনকে আটক করা হয়েছে।

সংঘর্ষে আহত পুলিশ সদস্যরা হলেন-ভাঙ্গা থানার এসআই গোলাম কিবরিয়া, কনস্টেবল জহিরুল, আবুল কালাম, কাজী রাব্বি ও শোহেব মোল্লা।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে পুকুরিয়া বাজার বাসস্ট্যান্ডে অটো চালক হামেরদী ইউনিয়নের ছোট মুসকুন্নী গ্রামের মিরাজুল মাতুব্বর রাস্তার মধ্যে অটো রেখে যানজটের সৃষ্টি করেন। এ সময় মানিকদাহ ইউনিয়নের ব্রাহ্মণকান্দা গ্রামের ফজলু মিয়া তার অটো সরাতে বলে। এ নিয়ে দুজনের মধ্যে বাগ্বিতণ্ডার একপর্যায়ে হাতাহাতি হয়। দুই ইউনিয়নের মাদবররা মঙ্গলবার সন্ধ্যায় বিষয়টি নিয়ে সালিশ বসে। সালিশে মীমাংসা না হওয়ায় হামেরদী ইউনিয়নের ছোট মুসকুন্নী গ্রামের পক্ষে ১১ গ্রাম ও মানিকদা ইউনিয়নের ব্রাহ্মণকান্ধা গ্রামের পক্ষে চার গ্রামের মানুষ দুই ভাগে ভাগ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ভাঙ্গা থানার এসআই কিবরিয়া জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণে ৮-১০ রাউন্ড গুলি করা হয়েছে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন