রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeছাত্রলীগসংকটকে পুঁজি করে রাজনীতি করা ছাত্রলীগের কাজ নয়: সাদ্দাম

সংকটকে পুঁজি করে রাজনীতি করা ছাত্রলীগের কাজ নয়: সাদ্দাম

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন
পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে আবাসন সংকট রয়েছে। এ সংকটকে পুঁজি করে রাজনীতি করা বাংলাদেশ ছাত্রলীগের কাজ নয়; বরং সাধারণ শিক্ষার্থীদের সমস্যার সমাধান করাই আমাদের রাজনৈতিক দায়িত্ব।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের ২৬তম বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে সংগঠনটির সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আমরা অনেক সময় পত্রিকার পাতা খুললেই সিট বাণিজ্যের কথা দেখি। অনেক সময় দেখা যায়, প্রশ্নফাঁসের সঙ্গে জড়িত আছে, অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হচ্ছে। ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যারা জড়িত, তাদের কাছ থেকে আমরা এসব প্রত্যাশা করি না।

বরং যারা অনৈতিক কর্মকাণ্ড করছেন তাদের সঙ্গে লড়াই করাই ছাত্রলীগের কাজ বলে দাবি করেন তিনি।

এরআগে, সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন