রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeছাত্রলীগরংপুর মহানগর ছাত্রলীগের নেতৃত্বের দৌড়ে এগিয়ে সৌরভ!

রংপুর মহানগর ছাত্রলীগের নেতৃত্বের দৌড়ে এগিয়ে সৌরভ!

স্টাফ রিপোর্টার: দীর্ঘ সাত বছর পর আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে রংপুর মহানগর ছাত্রলীগের কর্মী সভা। আর এই কর্মী সভায় পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করার পর আসবে নতুন নেতৃত্ব, নতুন কমিটি। এদিকে কর্মী সভাকে ঘিরে উজ্জীবিত হয়ে উঠেছে ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীরা।সেই সঙ্গে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদকে ঘিরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

তবে দুই পদে দেড় থেকে দুই ডজন করে প্রার্থী হওয়ায় কে আসছে মূল পদে তা নিয়ে চলছে আলোচনা -সমালোচনা। তবে তৃণমূল ছাত্রলীগের নেতা কর্মী ও আওয়ামী লীগ নেতাদের প্রত্যাশা যারা দীর্ঘ দিন থেকে ত্যাগ স্বীকার করে মুজিব আদর্শ ধারণ করে ছাত্র রাজনীতি করে এসেছে তাঁরাই যেন মূল্যায়িত হয়।

এরই মধ্যে মহানগর ছাত্রলীগের সভাপতি পদে তৃণমূল নেতাকর্মীদের আলোচনায় নাম উঠে এসেছে মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহানুর ইসলাম সৌরভের।

কর্মী বান্ধব হওয়ায় দলের নেতাকর্মী এবং সমর্থকদের প্রিয়মূখ হিসেবে পরিচিত শাহজাহানুর ইসলাম সৌরভ । এবারের নতুন কমিটিতে তৃণমূলের রায়ে তিনি সভাপতি নির্বাচিত হতে পারেন বলে শোনা যাচ্ছে। তাকে ঘিরেই এখন একাট্টা হচ্ছেন মহানগরের ৩৩টি ওয়ার্ডে নেতাকর্মীরা। কর্মীবান্ধব এ নেতাকে সভাপতি করার লক্ষ্যে মহানগরের নেতাকর্মীদের বেশ তৎপরতাও লক্ষ করা যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও সরব রয়েছে তাঁর প্রচারণায়। বিভিন্ন ওয়ার্ডের বেশির ভাগ নেতাকর্মীই সামাজিক যোগাযোগমাধ্যমে সভাপতি পদে পদায়নের জন্য মতামত ব্যক্ত করছেন।

মহানগর ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী শাহজাহানুর ইসলাম সৌরভ বলেন , তৃণমূল পর্যায় থেকে ছাত্রলীগের রাজনীতি করেছি, আন্দোলন-সংগ্রাম ও দলীয় সকল কর্মসূচীতে সক্রিয়ভাবে আছি ।তাই সংগঠন আমাকে বিমুখ করবেনা বলে আশাবাদী।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন