রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeখেলাধুলাবিনা টিকিটে এশিয়া কাপ দেখার সুযোগ

বিনা টিকিটে এশিয়া কাপ দেখার সুযোগ

ঘরের মাঠে এশিয়া কাপের শিরোপা ধরে রাখার সুযোগ পাচ্ছে বাংলাদেশের মেয়েরা। ২০১৮ সালের মালায়েশিয়ায় অনুষ্ঠিত নারী এশিয়া কাপের ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাঘিনিরা। সেটিই ছিল লাল সবুজ দলের প্রথম কোনো বৈশ্বিক শিরোপা জয়। চার বছর পর এশিয়ার বিশ্বকাপ খ্যাত এই টুর্নামেন্টের আয়োজক হয়েছে বাংলাদেশ। শনিবার (১ অক্টোবর) বাংলাদেশ-থাইল্যান্ডের ম্যাচ দিয়ে পর্দা উঠবে টুর্নামেন্টের। দর্শকদের জন্য সুখবর হলো তারা বিনা টিকিটে খেলা দেখার সুযোগ পাবে।

টুর্নামেন্টে অংশ নিতে ভারত ছাড়া অংশগ্রহণকারী দলগুলো পৌঁছে গেছে সিলেটে। শুক্রবার (৩০ অক্টোবর) শেষ দল হিসেবে আসছে টিম ইন্ডিয়া। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আসরের সবগুলো ম্যাচ।

টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এশিয়ার ক্রিকেটে নারীদের সবচেয়ে বড় এ ইভেন্টের খেলা বিনা টিকিটে মাঠে বসে দেখতে পারবেন দর্শকেরা। পাশাপাশি ম্যাচগুলো দেখা যাবে স্টার স্পোর্টসসহ দেশি কয়েকটি চ্যানেলে।

এশিয়া কাপকে সামনে রেখে বুধবার সিলেটে পৌঁছায় বাংলাদেশ দল। মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত সেখানে যায় বৃহস্পতিবার দুপুর ১২টার পর। এছাড়া পাকিস্তান, শ্রীলঙ্কা ও থাইল্যান্ড নারী দলও সিলেটে পৌঁছে গেছে।

বাংলাদেশের ক্রিকেটে প্রথমবারের মতো কোনো টুর্নামেন্টের শিরোপা জয়ের শুরুটা হয়েছিল নারী দলের হাত ধরেই। ২০১৮ সালের নারী এশিয়া কাপের ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। এবার ঘরের মাঠে সেই শিরোপা ধরে রাখার মিশন বাঘিনীদের সামনে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন