রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeখেলাধুলাম্যানেজারের দায়িত্ব থেকে সরানো হলো নাফিসকে

ম্যানেজারের দায়িত্ব থেকে সরানো হলো নাফিসকে

গত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ থেকে বাংলাদেশ জাতীয় দলে যোগ দেন নাফীস ইকবাল। দলের অপারেশন ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করতে দেখা গেছে সাবেক এই ওপেনারকে। গত এক বছর ধরে টাইগারদের সঙ্গে ছিলেন তিনি। তবে হঠাৎ করেই তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

তবে ক্রিকেট পাড়ায় গুঞ্জন- নাফীস ইকবালের বিরুদ্ধে ক্রিকেটারদের নানা অভিযোগ। কিছু ক্রিকেটার তার আচরণে অসন্তুষ্ট। তারা বিসিবির কাছে অভিযোগও করেছে। তাই এমন সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। ফলে নিউজিল্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং অস্ট্রেলিয়া বিশ্বকাপে টিম অপারেশন ম্যানেজারের ভূমিকায় থাকবেন না নাফিস। এ দায়িত্ব পালন করবেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

সর্বশেষ জিম্বাবুয়ে সফরের পরও নাফিসের বিরুদ্ধে অনেকেই অভিযোগ করেছিলেন। তবে জালাল ইউনুস বলেন, এমন কিছু হয়নি। নাফিসের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। তিনি আরও বলেন, ‘এটা আমাদের আগের সিদ্ধান্ত। আমরা বাইরে বলিনি। তিনি (নাফিস) আমাদের টিম অপারেশন ম্যানেজার হিসেবে রয়ে গেছেন। একটি সিরিজ বাদ দেওয়া হতে পারে, কিন্তু পরের সিরিজে ফিরে আসবে। সে দারুণ কাজ করেছে।’

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন