রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলানোয়াখালীতে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষকদলের ধানের চারা বিতরণ

নোয়াখালীতে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষকদলের ধানের চারা বিতরণ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক কৃষকদের মাঝে জেলা কৃষকদলের উদ্যেগে ধানের চারা বিতরণ করা হয়েছে। জেলা কৃষকদলের সভাপতি ফজলে এলাহি ভিপি পলাশের সভাপতিত্বে শুক্রবার সন্ধ্যায় এই উপলক্ষে উপজেলার তোতার বাজার এলাকায় ধানের চারা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক সাংসদ আলহাজ্ব মোহাম্মদ  শাহজাহান। এই সময় তিনি সুবর্ণচর উপজেলার ৯টি ইউনিয়নের ২০০ শতাধিক বন্যায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষক দলের সভাপতি ফজলে এলাহীহ পলাশ, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহাম্মদ, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক জিএস হারুন, বিএনপি নেতা সুমন, নুরুল হুদা, উপজেলা কৃষক দলের সভাপতি শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মালেক ও ডাঃ সোহাগ। এর আগে নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহাম্মদদের সভাপতিত্ব বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক সাংসদ সদ্যস আলহাজ্ব মোঃ শাহজাহান ভয়াবহ বন্যা দুর্গত নোয়াখালী পৌরসভার দত্তেরহাটে ৭নং ওয়ার্ডে ৮ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আলু, মুড়ি চিড়া, বিতরণ।

এ সময় আরো উপস্থিত নোয়াখালী বিএনপির সাধারণ সম্পাধক এডভোকেট আব্দুর রহমান, নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কিরন, নোয়াখালী জেলা বিএনপির কোষাধাক্ষ ও শহর সভাপতি আবু নাসের, শাহ জাফর উল্ল্যাহ রাসেলসহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন