শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeসারা বাংলাবঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ , গুজবে কান দেবেন না: আ ফ...

বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ , গুজবে কান দেবেন না: আ ফ ম বাহাউদ্দীন নাছিম

 

 

বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল , আছে ও থাকবে। স্বাধীনতা বিরোধী ও ষড়যন্ত্রকারীরা আমাদের নেতাকর্মীদের মনোবল ভেঙ্গে দিতে পারেনি। এখন তারা ছলনা ও চাতুরীর মাধ্যমে নেতা-কর্মীকে বিভ্রান্ত করার পথ বেছে নিয়েছে। এর অংশ হিসেবে জালিয়াতি করে আওয়ামী লীগের প্যাড ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়া বিবৃতি প্রদান করছে ষড়যন্ত্রকারীরা। তারা আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্ব পরিবর্তনের গুজব ছড়াচ্ছে। দলের যেকানো সিদ্ধান্ত আপনারা দায়িত্বশীল নেতাদের মাধ্যমে জানতে পারবেন। ষড়যন্ত্রীদের গুজবে কান দেবেন না দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। আজ রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নাছিম বলেন, দেশ এক ক্রান্তিলগ্ন পাড় করছে। আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। আমরা এক মগের মুল্লকে বাস করছি। সারাদেশে আওয়ামী লীগের নেতা-কর্মীদের উপর অবর্ণনীয় জুলুম-নিপীড়ন নেমে এসেছে। এরপরও স্বাধীনতা বিরোধী ও ষড়যন্ত্রকারীরা আমাদের নেতাকর্মীদের মনোবল ভেঙ্গে দিতে পারেনি। এখন তারা ছলনা ও চাতুরীর মাধ্যমে নেতা-কর্মীকে বিভ্রান্ত করার পথ বেছে নিয়েছে। এর অংশ হিসেবে জালিয়াতি করে আওয়ামী লীগের প্যাড ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়া বিবৃতি প্রদান করছে ষড়যন্ত্রকারীরা। তারা আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্ব পরিবর্তনের গুজব ছড়াচ্ছে।
বিবৃতিতে তিনি বলেন, প্রিয় দেশবাসী, আপনারা জানেন, দলের সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা একটি বিশেষ পরিস্থিতে ভারতে অবস্থান করছেন। তিনিই আওয়ামী লীগকে নেতৃত্ব দিচ্ছেন। বাংলাদেশ আওয়ামী লীগ হঠাৎ গজিয়ে ওঠা কোনো সংগঠন নয়। আওয়ামী লীগ এদেশের মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল। এ দলের নেতৃত্বে আছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা। ফলে কারো অপপ্রচারে আপনারা বিভ্রান্ত হবেন না। দলের যেকানো সিদ্ধান্ত আপনারা দায়িত্বশীল নেতাদের মাধ্যমে জানতে পারবেন। কোনো ষড়যন্ত্রকারীদের কথায় কান না দিয়ে নিজেদের ঐক্যবদ্ধ করাই এখন আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রধান কাজ। আমরা বিশ্বাস করি শিগগিরই আধার কেটে যাবে। বাংলাদেশ আবার মুক্তিযুদ্ধের চেতনার পথে পরিচালিত হবে। বাংলাদেশ আওয়ামী লীগ জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ ছিল , আছে , থাকবে ইনশাআল্লাহ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো আওয়ামী লীগের নেতৃত্বে পরিবর্তনের প্রেস বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদিন নাছিম এ প্রতিবেদকে বলেন, এটি সম্পূর্ণরূপে গুজব ও ষড়যন্ত্রকারীদের চক্রান্তের অংশ। বাংলাদেশ আওয়ামী লীগ বাংলাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। ষড়যন্ত্রকারীরা আওয়ামী লীগের বিরুদ্ধে সব সময় গুজব রটিয়ে চক্রান্ত করছে। তৃণমূলের সকল নেতাকর্মী বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও দেশপ্রেমিক জনগণকে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক ও সচেতন থাকতে হবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন