শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeসারা বাংলাদল থেকে বেইমানদের আগাছা উপড়ে ফেলতে হবে;রংপুরে সুজীত রায় নন্দী

দল থেকে বেইমানদের আগাছা উপড়ে ফেলতে হবে;রংপুরে সুজীত রায় নন্দী

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজীত রায় নন্দী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন বিজয় অর্জন করা কঠিন, রক্ষা করা আরও কঠিন। আমরা গভীর ষড়যন্ত্র মোকাবেলা করে ৭ই জানুয়ারী নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসিন হয়েছি। মানুষের কাছে আমরা যে ওয়াদা দিয়েছে তা পূরণ করতে হবে। যারা আমাদের দলের সাথে বেইমানী করবে তারা দলের শত্রু, সভ্যতার শত্রু, মানবতার শত্রু। দল থেকে বেইমানদের আগাছা উপড়ে ফেলতে হবে। এটার সাথে আমরা কোন কম্প্রোমাইজ করবো না।

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে রংপুর টাউন হল মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কর্মী সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা আওয়ামী লীগের ৭৫ তম বছর পূর্তি উৎসব করছি। এটি আমাদের সকলের জন্য অহংকারের, গর্বের ও গৌরবের। এ সংগঠনের বয়স হয়েছে কিন্তু তারুণ্যের গতিতে এগিয়ে চলছে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডায়নামিক লিডারশীপের কারণে সংগঠন এখনও তারুণ্যদীপ্ত। তাই আওয়ামী লীগের পতাকাতলে নতুন প্রজন্মকে নিয়ে আসতে হবে। জেলা আওয়ামী লীগের আহ্বায়ক একেএম ছায়াদত হোসেন বকুলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমি, রংপুর-৫ আসনের সংসদ সদস্য জাকির হোসেন সরকার, সংরক্ষিত নারী সংসদ সদস্য নাছিমা জামান ববি, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল,জয়নাল আবেদীন, অ্যাড. আনোয়ারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু,জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ,মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা চৈতী, যুব মহিলা লীগের আহ্বায়ক সুরাইয়া আক্তার, জেলা যুবলীগের সভাপতি লহ্মীন চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি,মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিপন বাবু, জেলা কৃষক লীগের প্রাণকৃষ্ণ গোস্বামী সহ অন্যরা। এ সময় রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে নানা দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন বক্তারা।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন