বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
spot_img
Homeখেলাধুলা১০০তম ম্যাচ রাঙাতে পারল না পন্ত, রাজস্থানের কাছে হার

১০০তম ম্যাচ রাঙাতে পারল না পন্ত, রাজস্থানের কাছে হার

ভয়ংকর এক গাড়ি দুর্ঘটনার প্রায় দেড় বছর পর আইপিএল দিয়ে আবার ক্রিকেটে ফিরেছেন ঋষভ পন্ত। সেই ফেরাটা জয়ে রাঙাতে পারেননি দিল্লির অধিনায়ক। বৃহস্পতিবারে দ্বিতীয় ম্যাচটিও হারলেন তিনি।

আইপিএল ক্যারিয়ারে ১০০তম ম্যাচ ছিল দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্তের। এ ম্যাচটাও রাঙানো হলো না তার। পন্তের দল রাজস্থান রয়্যালসের কাছে হেরে গেছে ১২ রানে।

রিয়ান পরাগের ৪৫ বলে অপরাজিত ৮৪ রানে ভর করে রাজস্থান নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৫ রান তোলে। এই রান তাড়া করতে নেমে দিল্লি ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে করেছে ১৭৩।

দিল্লির অধিনায়ক পন্ত টস জিতে রাজস্থানকে ব্যাট করতে পাঠায়। ব্যাটিংয়ে নেমে শুরুতেই যশস্বী জয়সওয়াল (৫) ও জস বাটলার (১১) ও সঞ্জু স্যামসনের (১৫) উইকেট হারিয়ে চাপে পড়ে যায় রাজস্থান। ৩৬ রানে ৩ উইকেট হারিয়ে ধুকতে থাকে দলটি।

সেখান থেকে দলকে লড়াইয়ে রাখেন রবিচন্দ্রন অশ্বিন ও রিয়ান পরাগ। ১৯ বলে ২৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন ভারতীয় স্পিনার অশ্বিন। অশ্বিনের সেই ইনিংসের ফলে চাপ কেটে যায় তরুণ পরাগের উপর থেকে। তিনি দ্রুত রান তুলতে শুরু করেন।

শেষ ওভারে পরাগ নিলেন ২৫ রান। নিজে ৪৫ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন। জুরেল ১২ বলে ২০ রান করে সঙ্গ দেন তাকে। শিমরন হেটমেয়ার ৭ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন।

রান তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি দিল্লির। মিচেল মার্শ আউট হয়ে যান ২৩ রান করে। পন্ত মাত্র ২৮ রান করেন। ওপেনার ডেভিড ওয়ার্নার করেন ৪৯ রান। তিনিই দলের সর্বোচ্চ স্কোরার। এ ছাড়া স্টাবস ২৩ বলে ৪৪ ও অক্ষর ১৩ বলে ১৫ রানে অপরাজিত থেকে শুধু হারের ব্যবধানটাই কমাতে পেরেছেন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন