রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাফেনী সদর উপজেলায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত

ফেনী সদর উপজেলায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত

হাসনাত তুহিন, ফেনী প্রতিনিধি: সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী শিশুদের উন্নয়ন এবং বিভিন্ন পেশাজীবীর দক্ষতা ও সামর্থ্য বৃদ্ধির বর্তমান সরকারের গৃহীত নানাবিধ প্রকল্পের মাধ্যমে ফেনীর প্রত্যক্ষ উপকারভোগী জনসাধারণের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপনের লক্ষ্য ফেনী সদর উপজেলার ১২ টি ইউনিয়ন ও পৌরসভার ১৮ টি ওয়ার্ডের উপকারভোগীরা ফেনী কলেজ মাঠের অনুষ্ঠানে উপস্থিত হন।

ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি।ম নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে অনেক উন্নয়ন হয়েছে, সকল বয়স্কদের সব ধরনের বাতার আওতায় এনেছেন। আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকে জয় যুক্ত করলে আগামীতে ভাতা আরো বাড়িয়ে দেবে। আপনারা যদি নৌকাকে জয় যুক্ত না করেন বিএনপি জামাতেরা সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করে দিবেন।

সদর উপজেলার ভাইচ চেয়ারম্যান শহিদ খন্দকার এর সঞ্চালনায় সদর উপজেলার চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে এই সময় বক্তব্য রাখেন, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। উপকারভোগীদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্দা আসরাফ উদ্দিন মাস্টার, প্রতিবন্ধী শহীদুল ইালাম, বিধবাভাতা প্রাপ্ত কল্পনা রানী দাস, বয়স্ক বাতা প্রাপ্ত শফিকুর রহমান ও গোলাম রসুল। ফেনী সদর উপজেলায় মোট ৪২ হাজার উপকারভোগী সরকারের বাতা পাচ্ছেন।

 

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন