শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeঢাকাঅবরোধের দ্বিতীয় দিন: সাভারে বাসে আগুন

অবরোধের দ্বিতীয় দিন: সাভারে বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক: ঢাকার সাভারের বলিয়ারপুর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা রিমি পরিবহনের একটি বাসে আগুন দূর্বৃত্তরা।

বুধবার (১ নভেম্বর) বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিন সকাল ৬ টায় বলিয়ারপুরের মধুমতী মডেল টাউনের সামনে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মধুমতি মডেল টাউনের সামনের ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেনে একটি মিছিল নিয়ে যাচ্ছিলো বিএনপি নেতাকর্মীরা।

হঠাৎ মিছিল থেকে ১৫/২০ জন যুবক সড়ক পার হয়ে এসে সড়কের পাশে পার্কিং করে রাখা রিমি পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো – ব ১২-১৩০৩) ভাংচুর শুরু করে। এক পর্যায়ে হামলাকারীরা পেট্রোল ঢেলে বাসে আগুন জ্বালিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসের চালক আঙ্গুর মিয়া জানান, বাসটি গাইবান্ধা টু ঢাকা রুটে চলাচল করতো। গত পরশু গাইবান্ধা থেকে ফেরার পর অবরোধের কারনে গতকাল বাসটি সড়কে নামেনি। আজ সকালে দূর্বৃত্তরা বাসটিতে অগ্নিসংযোগ করে।

‘আগুন দেওয়ার সময় গাড়িতে হেলপার ছিলো, হেলপার দ্রুত বাস থেকে নেমে পড়ায় তার কোন ক্ষতি হয়নি। হামলাকারীরা বাসে আগুন দিয়েই পালিয়ে যায়’, যোগ করেন তিনি।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, যারা বাসটিতে আগুন দিয়েছে, তাদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন