রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeরংপুরপ্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন সম্প্রীতির প্রতীক: আ'লীগ নেতা অ্যাড. রাজু

প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন সম্প্রীতির প্রতীক: আ’লীগ নেতা অ্যাড. রাজু

স্টাফ রিপোর্টার: রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু বলেছেন, শেখ হাসিনা সরকার দেশের শুধু উন্নয়ন-উন্নতি করেনি, দেশের সম্প্রীতিও বজায় রেখেছে। কিন্তু এর আগে যারা ক্ষমতায় ছিল তারা দেশের সম্প্রীতি বিনষ্ট করেছে। দেশের বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে বোমা মেরেছে। তাদের শাসনামলে ধর্মীয় ভাবগাম্ভীর্য ও আনন্দ মুখর পরিবেশের মধ্যদিয়ে কেউ দুর্গাপূজা করতে পারেনি। এখন দেশে ভাবগাম্ভীর্য ও আনন্দ মুখর পরিবেশের মধ্য দিয়ে সনাতন ধর্মালম্বীরা পূজা করতে পারছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের সম্প্রতি বজায় রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন সম্প্রীতির প্রতীক।

গতকাল রাতে গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়নের কুড়ি বিশ্যা বটতলা সার্বজনীন দূর্গা মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও আর্থিক অনুদান প্রদান কালে এসব বলেন তিনি। পরে তিনি তান্নির বাজার দূর্গা মন্দির,নগরীর মাস্টার পাড়া দূর্গা মন্দির ও চব্বিশ হাজারি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

রেজাউল করিম রাজু আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্র শুরু হয়েছে। এসব ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের সজাগ থাকতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে হবে। তিনি ও তার দল রাষ্ট্রীয় ক্ষতায় থাকলে দেশের সকল মানুষ ভালো থাকবে।

এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ,ছাত্রলীগ,যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শারদীয় দূর্গা পূজা উপলক্ষে গঙ্গাচড়া আগে উপজেলার ১০৫ টি মন্ডপে এবং রংপুর সিটির ১ থেকে ৮ নং ওয়ার্ডের ৪৫ টি মন্ডপে ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান দিয়েছেন এই আওয়ামী লীগ নেতা।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন