শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeরংপুররংপুর ২ আসন, নৌকার পক্ষে আ.লীগ নেত্রী লিলির গণসংযোগ অনুষ্ঠিত

রংপুর ২ আসন, নৌকার পক্ষে আ.লীগ নেত্রী লিলির গণসংযোগ অনুষ্ঠিত

রংপুরের তারাগঞ্জ এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী সুমনা আক্তার লিলি।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বিভিন্ন এলাকায় সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান তিনি। গণসংযোগ কালে এলাকার জনগনের বিভিন্ন সমস্যার কথা শুনেন এই এমপি প্রার্থী।

গণসংযোগ কালে সুমনা আক্তার লিলি সাংবাদিকদের বলেন, আমি ছাত্রলীগ থেকে আজ আওয়ামীলীগের নেত্রী। রাজনীতির পুরোটা সময় আমি আমার এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়ন, প্রতিটি এলাকায় সম উন্নয়নের প্রতিশ্রুতি ও বদরগঞ্জ-তারাগঞ্জের মানুষকে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কের সহযাত্রী করতে আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে কাজ করছি। আমি তরুণসহ সব বয়সী মানুষের সমর্থনে এগিয়ে যেতে চাই। আমি জনগণের আকুণ্ঠ সমর্থনে নির্বাচিত হয়ে এলাকার মানুষের দিন বদলে দেওয়ার চেষ্টা চালিয়ে যাবো।

প্রসঙ্গত, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রংপুর ২ (বদরগঞ্জ -তারাগঞ্জ) আসনে প্রচার প্রচারণায় এগিয়ে সুমনা আক্তার লিলি।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন