শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeখুলনাখুলনায় ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

খুলনায় ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

খুলনার ডুমুরিয়ার বরাতিয়া গ্রামে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামালসহ সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে আন্তঃজেলা ডাকাত দলের এসব সদস্যকে খুলনা, সাতক্ষীরা ও যশোর জেলার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

সোমবার দুপুরে খুলনা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

গত ২২ সেপ্টেম্বর মধ্যরাতে ডুমুরিয়া বরাতিয়া গ্রামে অস্ত্রের ভয় দেখিয়ে পাশাপাশি দুইটি ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ মালামাল লুট করে ডাকাত দলের সদস্যরা। গ্রেফতারকৃতরা হচ্ছেন- মাজেদুল সরদার (৩৪), রফিকুল ইসলাম শেখ (৪২), সাইদুল গাজী (২২), মোসলেম শেখ (৬০), আলমগীর মীর (২৫), মো. সিদ্দিক শেখ (৩৫) ও সাইদুল গাজীর স্ত্রী মরিয়ম বেগম (২০)। মরিয়ম বেগমের কাছ থেকে লুণ্ঠিত মোবাইল উদ্ধার করা হয়।

এছাড়া ডাকাতি কাজে ব্যবহৃত লোহার শাবল, লোহার রড, রেঞ্জ, মোবাইল এবং লুণ্ঠিত স্বর্ণ বিক্রির টাকাসহ সোনার আংটি, ৫টি হাতের বালা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার বলেন, ডাকাতদলের সদস্যরা অস্ত্রের ভয় দেখিয়ে বরাতিয়া গ্রামের রায়হান সরদার ও সাবাজুল মোল্লার ঘরে ঢুকে মালামাল লুট করে। এ ঘটনায় জড়িত ১০-১২ জনের মধ্যে সাত জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ ও জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চালানো হবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন