শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeরাজনীতিদেশের মানুষ কষ্টে থাকুক বঙ্গবন্ধুর কন্যা কখনোই তা চান না : নিখিল

দেশের মানুষ কষ্টে থাকুক বঙ্গবন্ধুর কন্যা কখনোই তা চান না : নিখিল

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ‘দেশের মানুষ কষ্টে থাকুক বঙ্গবন্ধুর কন্যা কখনোই তা চান না’।

শনিবার রাতে মিরপুরে সিটি মহল কনভেনশন সেন্টারে বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নিখিল বলেন, ‘অবহেলিত বাংলার মেয়েদের আজকে সম্মানের জায়গায় নিয়ে গেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। মানবতা খুঁজতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পরিবারের দিকে তাকান। প্রতিবন্ধীরা আবেগজরিত কণ্ঠে বলে বঙ্গবন্ধুকন্যার হাত ধরে আমরা আজকে ভালো আছি। একটি সৎ মানুষের হাতে যদি একটি প্রতিষ্ঠান থাকে তাহলে সেই প্রতিষ্ঠান মাথা উচুঁ করে দাঁড়ায়, তেমনি একটি দেশ যদি সৎ মানুষের হাতে থাকে তাহলে সেই দেশটি মাথা উচুঁ করে দাঁড়ায়, আর সেই সৎ মানুষ হচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তাই বাংলাদেশে এত উন্নয়ন।’

উপস্থিত সকলের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে চতুর্থবারের মতো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

কিন্ডারগার্টেনের মালিক-শিক্ষকদের সমস্যার কথা শুনেন যুবলীগের সাধারণ সম্পাদক। অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ড. এলএম কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি গোলাম মোস্তফা জী.এম, (সাবেক চেয়ারম্যান বিকেএ), মূল প্রদিবেদন উপস্থাপন করেন জিএম জাহাঙ্গীর কবির রানা (মহাসচিব বিকেএ), শপথ বাক্য পাঠ করান বেলাল আহমেদ (প্রধান নির্বাচন কমিশনার বিকেএ)।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন