রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeছাত্রলীগছাত্রলীগের দুই নেতাকে মারধরের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

ছাত্রলীগের দুই নেতাকে মারধরের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

ঢাকা কলেজ ছাত্রলীগের দুই নেতাকে মারধরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে এ বিক্ষোভ মিছিল বের করে তারা।

জানা গেছে, বৃহস্পতিবার প্রশাসনিক ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগের নেতারা। মিছিলটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে মিরপুর সড়কে বের হয়ে সায়েন্স ল্যাবরেটরি মোড় ঘুরে ফের ক্যাম্পাসে এসে শেষ হয়। এ সময় কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা হামলার সঙ্গে জড়িতদের বিচারের দাবিতে দাবি জানিয়ে বিভিন্ন স্লোগান দেন।

মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা জানান, সন্ত্রাসীরা আদর্শিকভাবে পরাজিত হয়ে হামলাকে বেছে নিয়েছে। অবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা আবারও রাজপথে আন্দোলনে নামবে।

উল্লেখ্য, বুধবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত ৩টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার এলাকায় ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা কাওসার হোসান কায়েস ও সাব্বির হোসাইনের ওপর হামলার ঘটনা ঘটে। তাদের তাৎক্ষণিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে সাব্বিরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছুটি দেওয়া হলেও গুরুতর আহত কাওসারকে ধানমন্ডি পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে কাউসারের মাথায়, চোখে, হাতে জখম আর সাব্বিরের মাথায়, ঘাড়ে ও হাতে জখম হয়েছে।

ঘটনার পরপরই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে যান ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। বৃহস্পতিবার দুপুরে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে যান সভাপতি সাদ্দাম হোসেন। তারা উভয়েই এ ঘটনার বিচারের আশ্বাস দিয়েছেন।

 

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন