রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাকিশোরগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

কিশোরগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

কিশোরগঞ্জে পা‌রিবা‌রিক বিরোধের জের ধরে রোকেয়া আক্তার মু‌ন্নি (৩৫) নামে তিন সন্তানের মাকে পি‌টিয়ে ও শ্বাসরোধ করে হত‌্যার অ‌ভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুরবা‌ড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় গৃহবধূর স্বামী মাহবুবুর রহমান রুপমকে আটক করেছে পু‌লিশ।

নিহত মু‌ন্নি শহরের হয়বতনগর এলাকার মাহবুবুর রহমান রুপমের স্ত্রী। তাদের সংসারে তিন‌টি মেয়ে সন্তান রয়েছে। ছোট সন্তানের বয়স ৭ মাস।

নিহত মুন্নির মা মাহমুদা আক্তার জানান, শহরের হয়বতনগর এলাকার মাহবুবুর রহমান রুপমের সাথে ১০ বছর আগে বিয়ে হয় হোসেনপুর উপজেলার র‌হিমপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে মু‌ন্নির। বিয়ের পর বাসা করার সময় শ্বশুরবা‌ড়ি থেকে ১০ লাখ টাকা ধার নেন রুপম। এ টাকা ফেরত দেয়া নিয়ে স্বামীর সাথে বিরোধ বাধে মু‌ন্নির। স্বামী ও শ্বশুরবা‌ড়ির লোকজন প্রায়ই তাকে মারধর করতো। পরে রোববার ৩০ জুলাই স্বামী রুপম মু‌ন্নিকে পি‌টিয়ে ও শ্বাসরোধ করে হত‌্যার পর মু‌ন্নি আত্মহত‌্যা করেছে বলে স্বজনদের কাছে খবর পাঠায়।

খবর পেয়ে পু‌লিশ অ‌ভিযুক্ত রুপম‌কে আটক করে। ঘটনার পর পা‌লিয়ে গেছে মু‌ন্নির শ্বশুর-শ্বাশু‌ড়িসহ অন‌্যরা। পু‌লিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‌্য ২৫০ শয‌্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পা‌ঠিয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, মামলার এজাহার পেলে আইনগত ব‌্যবস্থা নেয়া হবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন