শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeরাজধানীযাত্রা শুরু করল রেক লাবিব গ্রুমিং স্কুল

যাত্রা শুরু করল রেক লাবিব গ্রুমিং স্কুল

রেক লাবিব এজেন্সি দ্বারা পরিচালিত নতুন মডেল গ্রুমিং স্কুলের যাত্রা শুরু।
রেক লাবিব এজেন্সি হলো একটি অনলাইন ডিজিটাল মার্কেটিং এজেন্সি যা অনলাইন অফলাইন উভয় ক্ষেত্রেই কাজ করে। তারা জাতীয় এবং আন্তর্জাতিক বিভিন্ন বিজ্ঞাপন সংস্থার সাথে কাজ করে আসছে। রেক লাবিব এজেন্সি এর কর্ণধার রাগীবউল্লাহ ইবনে কফিল লাবিব জানায় যে তারা নতুন একটি মডেল গ্রুমিং স্কুলের যাত্রা শুরু করল। তার এই গ্রুমিং স্কুলের সাথে সনামধন্য দুটি প্রতিষ্ঠানও যুক্ত আছেন, প্রতিষ্ঠান দুটির নাম ঢাকা হিপহপ আর্ট স্কুল এবং ট্যালেন্ট সিকারস বাই জে আর।
রেক লাবিব এজেন্সির কর্ণধর লাবিব আরও জানান যে তার এই প্রতিষ্ঠান নাম ” রেক লাবিব গ্রুমিং স্কুল ” নামে প্রতিষ্ঠানে একজন যোগ্য মডেল হিসেবে গড়ে উঠতে মডেলিংয়ের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হবে।
লাবিব বলেন, আমাদের এখানে অনেক তরুণদের মধ্যে  সম্ভাবনা আছে। কিন্তু তারা কাজ করার জন্য ভালো প্লাটফর্ম পাচ্ছে না। অনেকেই মডেল হতে চায়, ডান্স শিখতে চায়।মডেলিং অথবা ডান্সিং করতে হলে অবশ্যই শিখতে হবে।
ঢাকা হিপহপ আর্ট স্কুলের কর্ণধর নিডো খান জানান যে আমরা রেক লাবিব এজেন্সি সাথে কাজ করছি।  আমাদের স্কুলের প্রতি সেশনে তিন মাসের জন্য ক্লাস থাকবে। ক্লাস নিবেন দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির সিনিয়র শিক্ষক ও প্রতিষ্ঠিত শিল্পীরা। ক্লাস শেষে প্রশিক্ষণার্থীদের বিভিন্ন ব্র্যান্ডের পোশাক হাউসে টিভি ও পত্রিকার মডেল হিসেবে কাজের সুযোগ করে দেওয়া হবে।
টেলেন্ট সিকারস বাই জে আর এর কর্ণধর জনি রেজওয়ান এবং রেইন ফাহিম জানান অনেকেই মডেল হতে চায় কিন্তু কিভাবে পোশাক ও নিজেকে উপস্থাপন করতে হবে৷ সেটা জানে না। মডেলিংয়ের শিক্ষণীয় নানান দিক রয়েছে এগুলো জানতে হবে। এসব না জানলে কখনোই একজন ভালো মডেল হতে পারবেনা।
সেসব বিষয়ের উপর ক্লাস নেওয়া হবে রেম্প ওয়াক, এস্প্রেশন, ফ্যাশন ও স্টাইল এর প্রশিক্ষণ দেওয়া হবে। এছাড়াও ইয়োগা, হিপহপ ডান্স, ফিটনেস ধারণা ক্যামেরার সামনে অভিনয় আচরনগত কৌশল উন্নয়ন ও ফটোগ্রাফি ধারণা।
প্রথম সেশনে ভর্তি হওয়ার শেষ সময় ২৭ অক্টোবর। ক্লাস শুরু হবে নভেম্বর ১ম সপ্তাহ থেকে। অনলাইনে সার্চ করলে রেক লাবিব গ্রুমিং স্কুলের বিস্তারিত  তথ্য পাওয়া যাবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন