রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাInaspire Unity BD- ঐক্য গঠন এর পক্ষ থেকে ফ্রী মেডিকেল সেবা ও...

Inaspire Unity BD- ঐক্য গঠন এর পক্ষ থেকে ফ্রী মেডিকেল সেবা ও ঔষুধ বিতরণ

 

হাসনাত তুহিন ফেনী প্রতিনিধি:-ফেনী জেলায় বন্যা শুরু হওয়ার প্রথম থেকেই বানভাসি  মানুষদের উদ্ধার, খাদ্য সামগ্রী বিতরণ, ফ্রি মেডিকেল সেবা, মশারি ও ঔষুধ বিতরণ করে যাচ্ছেন Inaspire Unity BD লিমিটেডের ৪৭ জনের একটি টিম। রবিবার (০৮ সেপ্টেম্বর) ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়নের লক্ষিয়ারর ছোট ধলিয়া ভূইয়া বাড়ীর সামনে এ সকল সেবা দিতে দেখা গিয়েছে।বন্যা পরবর্তীও তাদের এ সেবা অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংগঠনটি।
ডা: হোসেন মোহাম্মদ শিহাব (এম.বি.বি.এস) সেন্ট্রাল মেডিকেল কলেজ হসপিটাল কুমিল্লা। মেডিকেল টিমের ৫ সদস্য প্রেসস্কাই এর মাধ্যমে  এই সেবা প্রদান করে যাচ্ছেন।

Inaspire Unity BD লিমিটেডের চেয়ারম্যান কপিল উদ্দিন প্রতিবেদককে জানান, কপিল উদ্দিন এর অর্থয়ানে সংগঠনের ভাইস চেয়ারম্যান হোসেন মোহাম্মদ মোহিত এর সহযোগিতায় ৪৮ জনের একটি টিম ফেনীর বানভাসী মানুষদের ৬দিন পর্ষন্ত উদ্ধার সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।তার পর থেকে ফেনী জেলার প্রায় ১০ টিরও অধিক গ্রামে ফ্রি চিকিৎসা সেবা, মশারি ও ওষুধ বিতরণ চলমান রেখেছেন।তারি ধারাবাহিকতায় আজ ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়নের ছোট ধলিয়া ভূঞা বাড়ির সামনে এই সেবা প্রদান করছেন, সংগঠনের পক্ষ থেকে এই সকল সেবা চলমান থাকবে বলেও জানান তিনি।

সংগঠনের ভাইস চেয়ারম্যান হোসেন মোহাম্মদ মোহিত প্রতিবেদককে জানান, চলমান কার্যক্রমের মধ্যেমে সংগঠনটি ইতিমধ্যে বিভিন্ন এলকায় ক্ষতিগ্রস্ত মানুষের ঘর নির্মাণের উদ্যোগ নিয়েছে। এ নিয়ে প্রায় ২০ টিরও অদিক পরিবারের তালিকা সংগ্রহ করেছেন তারা।মেডিকেল সেবা প্রদানের পাশাপাশি ঘর নির্মানের কাজ শুরু করবেন বলেও তিনি জানান।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন