রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাডিমলায় জাতীয় পার্টির পরিচিতি ও মত বিনিময় সভা উপলক্ষে সাংবাদিক সম্মেলন

ডিমলায় জাতীয় পার্টির পরিচিতি ও মত বিনিময় সভা উপলক্ষে সাংবাদিক সম্মেলন

মো. হাবিবুল হাসান হাবিব, ডিমলা প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় সাংবাদিকের সাথে পরিচিতি ও মত বিনিময় উপলক্ষে সাংবাদিক সম্মেলন করেছেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) সাম্ভাব্য জাতীয় পার্টির প্রাথী লে. কর্নেল তসলিম উদ্দিন (অব.) সভাপতি, জাতীয় পার্টি ডিমলা উপজেলার শাখা, সহ-সভাপতি, নীলফামারী জেলা শাখা ও কেন্দ্রীয় সদস্য জাতীয় পার্টি।

বৃহস্পতিবার (২রা নভেম্বর) বিকেল ৪টায় নিজ বাসভবনে সাংবাদিকের সাথে পরিচিতি ও মত বিনিময় করেন। লে. কর্নেল তসলিম উদ্দিন (অব.) সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদ বিরোধী দলীয় নেতা জিএম কাদের এমপি’র নির্দেশে আমি ডিমলা উপজেলা শাখার জাতীয় পার্টির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। নীলফামারী-১ (ডোমার-ডিমলা) সাম্ভাব্য জাতীয় পার্টির প্রাথী হিসেবে প্রাথমিক ভাবে আমাকে মনোনীত করেছেন। ডোমার ও ডিমলা উপজেলার ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করেছি। আগামী দিনগুলোতে আপনাদের সাথে নিয়ে এলাকার মানুষের সুখ, শান্তি, সমৃদ্ধি, উন্নয়ন ও নিরাপত্তা নিশ্চিত করতে এক যোগে কাজ করতে চাই।

সাংবাদিকের প্রশ্নে তিনি বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদ বিরোধী দলীয় নেতা জিএম কাদের এমপি এর নির্দেশে আমরা মহাজোটে আছি এবং থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি সরোয়ার জাহান সোহাগ, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মাসুদ পারবেজ রুবেল, দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার প্রতিনিধি হাবিবুল হাসান হাবিব, দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি জামান মৃধা, দৈনিক জনবানী পত্রিকার প্রতিনিধি রুহুল আমিন, দৈনিক ঢাকার ডাক পত্রিকার প্রতিনিধি আমির হামজা সোহেল, দৈনিক মানবকন্ঠ পত্রিকার প্রতিনিধি বাদশা সেকেন্দার ভুট্টু, দৈনিক এশিয়ান এজ পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর রেজা, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি আসাদুজ্জামান পাভেল, দৈনিক যুগের আলো পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ আলী সানু, দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি ময়েন কবীর, দৈনিক নীল চোখ পত্রিকার প্রতিনিধি লাজু হোসেন, দৈনিক বুলেটিন পত্রিকার প্রতিনিধি বাসুদেব রায়, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রতিনিধি জসিম উদ্দিন নাগর, দৈনিক প্রথম খবর পত্রিকার প্রতিনিধি নুরনবী ইসলাম মানিক, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিনিধি শাহিনুর ইসলাম, দৈনিক আমার সংগ্রাম পত্রিকার প্রতিনিধি মোস্তাহার হোসেন লেবু, দৈনিক বসুন্ধরা পত্রিকার প্রতিনিধি নয়ন ইসলাম, দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি মাসুদ রানা বকুল, দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি আরিফুর রহমান ডালিম, দৈনিক সোনালী খবর পত্রিকার প্রতিনিধি মফিজুল ইসলামসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন