শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeসারা বাংলা‘আমার জন্য তোমাদের অনেক ক্ষতি হলো, সরি মা’ চিরকুট লিখে আত্মহত্যা

‘আমার জন্য তোমাদের অনেক ক্ষতি হলো, সরি মা’ চিরকুট লিখে আত্মহত্যা

সংবাদ পোস্ট প্রতিবেদক: নীলফামারীর সদরে রাসেল ইসলাম রানা (১৬) নামে এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যার দিকে নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

রাসেল ওই এলাকার ভাঙারী ব্যবসায়ী আব্দুল হালিমের ছেলে। সে রামগঞ্জ ভোকেশনাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিল রাসেল। আজ বিকেলে হঠাৎ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। সন্ধ্যার দিকে পরিবারের লোকজন রাসেলের রুমের মধ্যে কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করে। এরপর ঘরের বেড়ার ফাঁক দিয়ে তারা দেখেন যে রাসেল ঘরের ধরনার সাথে গামছা গলায় পেচিয়ে ঝুলে আছে। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি চিরকুটও পাওয়া গেছে। চিরকুটে লেখা রয়েছে, ‘আমার নাম রানা, বাসা রামগঞ্জ চিরামিল সামনে, বাবা হালিম ভাংরির ব্যবসায়ী, আমার মৃত্যুতে যেন আমার বাবা না কাঁদে। মা ছোটো ছেলেকে মানুষ করিও। আমার জন্য তোমাদের অনেক ক্ষতি হলো, সরি মা। (I Love You) মা। আল্লাহ হাফেজ।’

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, গলায় ফাঁস দিয়ে এক কিশোর আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন