রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeবিনোদনঅ্যালকোহল, সিগারেট ও মাংস ছাড়ছেন রণবীর

অ্যালকোহল, সিগারেট ও মাংস ছাড়ছেন রণবীর

বিনোদন ডেস্ক: প্রাচীন ভারতীয় সূর্যবংশীয় রাজাদের কাহিনি অবলম্বনে মহর্ষি বাল্মীকি রচিত সংস্কৃত মহাকাব্য ‘রামায়ণ’। এর রচনাকাল আনুমানিক খ্রিষ্টপূর্ব তৃতীয় শতক। এটি পৃথিবীর আদি মহাকাব্য। অযোধ্যার রাজা দশরথের পুত্র রামচন্দ্রের জীবনকাহিনি এর মূল উপজীব্য।

এবার এই মহাকাব্য অবলম্বনে নীতেশ তিওয়ারি নির্মাণ করছেন সিনেমা। এতে কেন্দ্রী চরিত্র রামায়ণের চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। সীতা চরিত্রে দেখা যাবে দক্ষিণের সাই পল্লবীকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সিনেমাটিতে রামের চরিত্রে অভিনয়ের জন্য বড়সড় ত্যাগ করতে যাচ্ছেন রণবীর। ঐতিহাসিক এই চরিত্রে অভিনয়ের জন্য অ্যালকোহল, সিগারেট ও মাংস ছাড়ছেন তিনি। এমনকি এর জন্য বিশেষ ধ্যানও শুরু করছেন অভিনেতা।

জানা গেছে, আগামী বছরের ফেব্রুয়ারি থেকে আগস্টের মধ্যে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হবে।

প্রসঙ্গত, ‘আদিপুরুষ’ বিতর্কের পর ভারতের যেকোনো পরিচালকের জন্যই যে ‘রামায়ণ’ অবলম্বনে ছবি তৈরি করা চ্যালেঞ্জিং হবে, তা বলাই বাহুল্য। এমন অবস্থায় পরিচালক নীতেশ কী ভাবছেন তার ছবি নিয়ে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মুখ খুলেছিলেন পরিচালক। তার সোজাসাপটা জবাব, দেখুন, আমি যে কনটেন্ট তৈরি করছি, কোথাও গিয়ে সেটা আমাকেও দেখতে হবে। অতঃপর দর্শক হিসেবে যদি আমি আঘাতপ্রাপ্ত না হই, তাহলে অন্য কারও ভাবাবেগে যে সেটা আঘাত করবে না, তা নিয়ে আমি নিশ্চিত।

প্রভাস-কৃতী শ্যাননের ‘আদিপুরুষ’-এর ব্যবসায়িক ব্যর্থতার পর পরিচালক নীতেশ তিওয়ারি ভেবেইছিলেন তার ‘রামায়ণ’ ছবির পরিকল্পনায় ইতি টানবেন। পরে সেই সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন