রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeআইন আদালতনারী সাংবাদিক নিহত: প্রধান অভিযুক্ত গাজীপুর থেকে গ্রেপ্তার

নারী সাংবাদিক নিহত: প্রধান অভিযুক্ত গাজীপুর থেকে গ্রেপ্তার

নেত্রকোনায় চোরাকারবারির মোটরসাইকেলের ধাক্কায় নারী সাংবাদিক নিহতের ঘটনায় প্রধান অভিযুক্ত মো. জাবির মিয়া ওরফে জাভেদকে (৩৫) গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে গাজীপুর জেলার শ্রীপুরের সালনা থেকে জাভেদকে গ্রেপ্তার করে নেত্রকোনা মডেল থানা পুলিশ।

এর আগে গতকাল বুধবার ভোর সাড়ে ৪টার দিকে নেত্রকোনা শহরের রাজুর বাজার এলাকায় চোরাকারবারির মোটরসাইকেলের ধাক্কায় নিহত হন ফটো সাংবাদিক মোছা. সাহারা (৩৫)। তিনি একটি পত্রিকার ফটোসাংবাদিক হিসেবে কর্মরত ছিলেন।

এ সময় অপর সাংবাদিক ফেরদৌসী আক্তার (৪২) ও তাদের মোটরসাইকেল চালক জনি খান (২২) আহত হন। ফেরদৌসী একই পত্রিকার নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত।

গ্রেপ্তার জাভেদের বাড়ি নেত্রকোনা সদরের নাড়িয়াপাড়া গ্রামে।

পুলিশ জানায়, নারী সাংবাদিক নিহতের ঘটনায় গতকাল বুধবার রাতে সড়ক পরিবহন আইনে মামলা হয়। ওই নারী সাংবাদিকের মেয়ে তানজিলা আক্তার মীম বাদী হয়ে অজ্ঞাতনামা মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্ত জাভেদের অবস্থান গাজীপুর জেলার শ্রীপুরের সালনায় শনাক্ত করা হয়। পরে মডেল থানার এসআই ফরিদ আহমেদের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেলা তিনটার দিকে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. লুৎফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জাভেদকে কিছুক্ষণ পর আদালতে পাঠানো হবে। তদন্ত করে দেখা হচ্ছে এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কি না।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন