রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeরাজনীতিভালোবাসায় সিক্ত হলেন সাবেক ছাত্রলীগ সভাপতি শোভন

ভালোবাসায় সিক্ত হলেন সাবেক ছাত্রলীগ সভাপতি শোভন

আবেগ, স্নেহ আর ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও কুড়িগ্রামের কৃতি সন্তান রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

রবিবার রাতে রংপুর রায়ানস হোটেলে‘ রংপুরস্থ উত্তরধরলা বাসিন্দাদের আয়োজনে এক অনাড়ম্ব অনুষ্ঠানে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা। এসময় রংপুরস্থ উত্তর ধরলার (কুড়িগ্রাম) বিভিন্ন সরকারি পদস্থ কর্মকর্তা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও সুশিল সমাজের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
সেখানে উপস্থিত রংপুর পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা: শেখ সাইদুর রহমান বলেন, শোভর চৌধুরীর দাদু সামছুল হক চৌধুরী ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ মানুষ। তার হত ধরে উত্তর ধরলার অনেক উন্নয়ন হয়েছে। তারই সুযোগ্য নাতী শোভন চৌধুরী। শোভনের হাত ধরে আগামীতে নাগেশ্বরী ভুরুঙ্গামারী তথা কুড়িগ্রামের শিক্ষা-স্বাস্থ্য, রাস্তাঘাট, কৃষি ও শিল্পকারখানাসহ ব্যবসা বানিজ্যে বৈপ্লবিক উন্নয়ন ঘটবে এই প্রত্যাশা আমাদের।
উপস্থিত অনেকেই বলেন, আগামী নির্বাচনে কুড়িগ্রাম-১ নাগেশ্বরী-ভুরুঙ্গামারী আসন থেকে তাকে প্রার্থী করারও সাংসদ নির্বাচন করে বিজয়ী হবে এমনটাও প্রত্যাশা করেন। আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে অনেক স্নেহ করেন, শাসনও করেন। প্রধানমন্ত্রীর আস্থাভাজন হচ্ছেন শোভন। সরকারের স্মার্ট বাংলাদেশ গড়ার যে লক্ষ্য সেই লক্ষপূরণে নাগেশ্বরী ও ভুরুঙ্গামারীর উন্নয়নে শোভনকে প্রয়োজন।
অনুষ্ঠানে শোভন বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের কাছেই স্নেহের শোভন হতে চাই। আমি নেতা হতে চাই না, এমপিও হতে চাই না। আমি চাই এলাকার উন্নয়ন হোক, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাদের সমস্যার কথা জানাতে হবে। এলাকার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর কেউ কিছু চেয়েছেন কিন্তু পায়নি এমন উদাহরণ নেই। কুড়িগ্রামের প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ নজর রয়েছে।
তিনি বলেন, আমরা এলাকার উন্নয়নের জন্য ঐক্যবদ্ধ হতে চাই। ঐক্যবদ্ধ হলে অনেক উন্নয়ন সম্ভব। সবাই মিলে একটা আধুনিক উন্নত এলাকা গড়তে চাই আমরা।
অনুষ্ঠানে সমাজকর্মী আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ডা: তাসিকুল ইসলাম, ডা: মো: মেফতাহুল ইসলাম মিলন, রংপুর সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহযোগি অধ্যাপক আখতারুজ্জামান বিপ্লব, সহকারী পুলিশ সুপার আমজাদ হোসেন, কৃষি ড. মো: মহিউদ্দীন, দৈনিক কালবেলার রংপুর ব্যুরো প্রধান রফিকুল ইসলাম, অর্থপেডিক্স সার্জন ডা: আমিনুর রহমান, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক নুর ইসলাম, ব্যাংকার আমিনুল ইসলাম, সিআইডি কর্মকর্তা আবুল আখের, ব্যাংকার মাহবুবুর রহমানসহ অনেকে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন