রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাজয়পুরহাটে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

জয়পুরহাটে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

জয়পুরহাট সদর, কালাই ও আক্কেলপুর উপজেলায় পৃথক পৃথক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে মর্মে পুলিশ সূত্রে জানা যায়।
পুলিশ জানায়, সদর উপজেলার তেঘর বিশা হঠাৎপাড়া মহল্লার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমাইয়া (২৩) নামে এক গৃহবধু, আক্কেলপুর উপজেলার আমানপুর গ্রামে গ্যাস বড়ি খেয়ে হীরামুণি (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করে ও কালাই উপজেলার পূর্ব সরাইল গ্রামে ডাল কাটার সময় গাছের ডালের চাপা পড়ে শহিদুল ইসলাম (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এসব ঘটনা ঘটে। জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, রবিবার সকালে বৈদ্যুতিক চুলায় রান্না করার সময় সদর উপজেলার তেঘর বিশা গ্রামের রাজু হোসেনের স্ত্রী সুমাইয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়, কালাই পৌরসভার পূর্ব সড়াইল মহল্লার মফিজ উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম গাছের ডাল কাটার সময় অপর ডালের চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। কালাই ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁেছ মহিদুলের মরদেহ গাছ থেকে নামায় বলে জানান, জয়পুরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক শওকত আলী জোদ্দার।

অপরদিকে, আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের আমানপুর গ্রামের মাসুদ রানার স্ত্রী হীরা মুণি (২৮) গ্যাস বড়ি খেয়ে আত্মহত্যা করেছে বলে জানান, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক। ময়না তদন্ত শেষে পরিবারের নিকট লাশ গুলো হস্তান্তর করা হয়েছে বলে জানান, আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন