রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeবিনোদনআমাকে কেউ হুমকি দেয়নি, রাগের মাথায় স্ট্যাটাস দিয়েছি : সালওয়া

আমাকে কেউ হুমকি দেয়নি, রাগের মাথায় স্ট্যাটাস দিয়েছি : সালওয়া

চিত্রনায়িকা নিশাত নাওয়ার সালওয়া। কদিন আগেই অভিষেক হয়েছে বড় পর্দায়। ‘বীরত্ব’ দিয়ে দর্শকের সাড়াও পাচ্ছেন বেশ। কিন্তু এর মধ্যেই ঘটে বিপত্তি। বুধবার (২১ সেপ্টেম্বর) বিকালে আচমকা ফেসবুক স্ট্যাটাসে অভিযোগ তোলেন, তাকে ‘প্রাণনাশের হুমকি’ দিচ্ছেন সিলেটের সাবেক এক সংসদ সদস্যের পুত্র।

তবে কিছুক্ষণের মধ্যেই সেই স্ট্যাটাস মুছে দেন সালওয়া। সঙ্গে এ-ও জানান, তিনি রাগের বশে ওই স্ট্যাটাস দিয়েছেন। ঘটনাটি তারা পারিবারিকভাবে সমাধান করে ফেলেছেন। অন্য একটি স্ট্যাটাসে সালওয়া নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

সদ্য অভিষিক্ত এ নায়িকা বলেন, ‘মানুষের কথা শুনে আমি রাগের মাথায় ভুল করে ফেলেছি। আমাদের ইস্যুটা এখন ওনার (এমপি নবাব আলী আব্বাস খান) বিরুদ্ধে ইস্যু বানিয়ে ফেলতে চাইছে মানুষ। এভাবে রাগ করে ব্যক্তিগত সম্পর্কের ঝগড়ার কথা আমার পাবলিকলি বলা ঠিক হয়নি। আমরা পারিবারিকভাবে বিষয়টি সমাধান করে ফেলেছি।’

এদিকে পরবর্তী আরেকটি পোস্টে সিনেমা ছাড়ার ইঙ্গিতও দিয়েছেন সালওয়া। তিনি বলেছেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রির যেকোনও চাকচিক্য থেকে আমার কাছে পারিবারিক বন্ধন ও মূল্যবোধের মর্যাদা অনেক বেশি, একজন সিলেটি রক্ষণশীল পরিবারের মেয়ে হিসেবে। তৃতীয় ব্যক্তির ইন্ধনে নবাব আলী হাসিব খানের সঙ্গে আমার সম্পর্কের অবনতি ঘটে। এদিকে আমার পরিবার চায়নি পবিত্র হজ পালনের পর আমি পুনরায় চলচ্চিত্রে কাজ করি। এ থেকেই মূলত আমাদের মনোমালিন্যের সৃষ্টি হয়। পরবর্তীতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে এখন আমার একান্ত উপলব্ধি, আমাদের জীবনে সবকিছুর উর্ধে পারিবারিক বন্ধন ও ভালোবাসা। ক্ষণস্থায়ী কোনওকিছুর জন্য নিজের পারিবারিক শান্তি বিনষ্ট করার কোনও মানে হয় না।’

উল্লেখ্য, ২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ প্রথম রানারআপ হয়েছিলেন সালওয়া। এরপরই তিনি সিনেমায় কাজ শুরু করেন। মোট চারটি ছবিতে কাজ করেছেন। এর মধ্যে গত ১৬ সেপ্টেম্বর ‘বীরত্ব’ মুক্তি পেয়েছে। বাকি তিনটি ‘স্বপ্নে দেখা রাজকন্যা’, ‘এই তুমি সেই তুমি’ ও ‘বুবুজান’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন