শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeসিরাজগঞ্জসিরাজগঞ্জে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের তাড়াশে পৃথক স্থান থেকে দুই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১ অক্টোবর) সকালে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রাম থেকে এক যুবকের ও একই উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রাম থেকে অপর যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম শেখের ছেলে রবিউল ইসলাম (২০) ও সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে সবুজ মুন্সি (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে রবিউল ইসলাম রাতের কোনও একসময় ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয়। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করেন।

অপরদিকে, সবুজ মুন্সি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে রাত ৩টার দিকে তার মা ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় গামছা পেছানো ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে সকালে খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, পৃথক স্থান থেকে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন