রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলারংপুরে নিয়োগ বাণিজ্যের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

রংপুরে নিয়োগ বাণিজ্যের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

 

স্টাফ রিপোর্টার:

রংপুর নগরীর ফতেপুর উচ্চ বিদ্যালয়ে দুই পদে নিয়োগ দিতে নিয়োগ বাণিজ্য ও এক প্রার্থী নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরেও হিন্দু ধর্মালম্বী হওয়ার কারণে চাকুরী না দেয়ার অভিযোগ মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্থানীয় হিন্দু ধর্মালম্বীরা।

সোমবার (২৪ জুলাই) দুপুরে নগরীর ভূরারঘাট এলাকায় ফতেপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভুক্তভোগী মহেশ চন্দ্র অভিযোগ করে বলেন, সম্প্রতি ফতেপুর উচ্চ বিদ্যালয়ে ৩ পদে নিয়োগ বিজ্ঞপ্তি দেয়।সেই অনুযায়ী আবেদন করি এবং নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণ করি।কিন্তু বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম আমাকে হিন্দু ধর্মালম্বী ও মুচির ছেলে বলে সবার সামনে অপমান করে বলেন তোমার হাতে আমাদের বিদ্যালয়ের স্টাফরা নাস্তা খাবে না।তিনি আরও বলেন,আমি পরীক্ষায় অনেক ভালো ফলাফল করেছি, শুধু এই কারণে আমাকে প্রধান শিক্ষক সহ ম্যানেজিং কমিটি চাকুরী দেয় নি।

স্থানীয় এলাকাবাসীর পক্ষে জগিন চন্দ্র,লালমোহন,কৃষ্ণ অভিযোগ করে বলেন,এই বিদ্যালয়ে প্রধান শিক্ষক তিন পদে ৩০ লক্ষ টাকা নিয়োগ বাণিজ্য করেছেন। এবং সেই সঙ্গে নিয়োগে স্বজনপ্রীতিও করেছেন।দ্রুত এই নিয়োগের বাতিল দাবি করছি।

এদিকে অভিযোগের বিষয়ে ফতেপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলামের সঙ্গে মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন