রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলানানা আয়োজনে চা বোর্ডে বিজয় দিবস উদযাপন

নানা আয়োজনে চা বোর্ডে বিজয় দিবস উদযাপন

 

জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ চা বোর্ড।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় জাতির পিতা, তার পরিবারের সদস্য, মুক্তিযুদ্ধে বীর শহীদ এবং আহতদের জন্য বিশেষ দোয়া করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. আশরাফুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সমৃদ্ধ দেশের কাতারে পৌঁছানোর লক্ষ্যে কর্মক্ষেত্রে আমাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।

আলোচনা সভা শেষে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত বোর্ডের কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের মাঝে বৃত্তির চেক, সনদ ও ক্রেস্ট বিতরণ করা হয়। এছাড়া কর্মচারীদের মাঝে চিকিৎসা অনুদানের চেকও বিতরণ করা হয়।

বোর্ডের ভারপ্রাপ্ত সচিব জনাব মোহাম্মাদ রুহুল আমীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বোর্ডের ভারপ্রাপ্ত উপ-পরিচালক (পরিকল্পনা) সুমন শিকদার, ভারপ্রাপ্ত উপ-পরিচালক (বাণিজ্য) মুহাম্মদ মদহুল কবীরসহ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন