রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeছাত্রলীগপিরোজপুর জেলা ছাত্রলীগের ৩২ সদস্যের কমিটি ঘোষনা

পিরোজপুর জেলা ছাত্রলীগের ৩২ সদস্যের কমিটি ঘোষনা

পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন ৩২ সদস্যের কমিটি ঘোষনা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে অনিরুজ্জামান অনিক কে সভাপতি এবং ইফতেখার মাহমুদ সজল কে সাধারন সম্পাদক করে ৩২ সদস্যের পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়। নতুন কমিটিতে ২০ জন সহ-সভাপতি, ৬ জন যুগ্ন সাধারণ সম্পাদক এবং ৪ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। আগামী এক বছরের জন্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি পরবর্তীতে পুনাঙ্গ জেলা কমিটি গঠন করে কেন্দ্রে জমা দিবে বলে জানা গেছে।

এদিকে, পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা হওয়ায় নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে পিরোজপুরে ছাত্রলীগের নেতাকর্মীরা সোমবার রাতে শহরে আনন্দ মিছিল, মোটরসাইকেল শোভাযাত্রা করেছে ও আতশবাজি ফুটিয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন কমিটিকে শুভেচ্ছা জানাচ্ছে ছাত্রলীগ নেতৃবৃন্দসহ নানা শ্রেণি-পেশার লোকজন।

কমিটি ঘোষনায় দীর্ঘদিনের রাজপথের ত্যাগী নেতার মূল্যায়িত হয়েছে এমনটা দাবী করেছেন স্থানীয় নেতারা।কমিটি ঘোষনার পরেই পিরোজপুরে আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরন করেন পিরোজপুর জেলার নেতা কর্মীরা।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন