শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeবরিশালওরা অনেক বড় ষড়যন্ত্রের জাল ছাপতেছে: পরশ

ওরা অনেক বড় ষড়যন্ত্রের জাল ছাপতেছে: পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, সম্প্রতিকালে জননেত্রী শেখ হাসিনার ওপর বিভিন্ন ধরনের হুমকি, বিশেষ করে জীবননাশের হুমকি দেওয়া হচ্ছে। আমরা গায়ে পড়ে কোনো ঝগড়া বিবাদ করবো না, তবে জননেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির বিষয়ে প্রশাসনকে দেখতে হবে।

তিনি বলেন, আমরা কোনো নৈরাজ্য মেনে নেব না। সাধারণ শান্তি প্রিয় জনগণকে আঘাত করবে, মুর‌্যাল ভাঙচুর করছে এগুলো কিন্তু মেনে নেব না।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে বরিশাল নগরের কালিবাড়ি রোডস্থ সেরনিয়াবাত ভবনে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সঙ্গে উপস্থিত থেকে তিনি বরিশালের নেতাকর্মীদের উদ্দেশে আরও বলেন, সবাই সতর্ক এবং সজাগ থাকবেন, ওরা অনেক বড় ষড়যন্ত্রের জাল ছাপতেছে বিদেশে থেকে ও সাথে নিয়ে, ওদের ছোট করে ভাবার কিছু নাই। আমাদের একমাত্র শক্তি ঐক্য। আপনারা ঐকবদ্ধ থাকুন সংকট মোকাবিলা করার ক্ষেত্রে। এসব অপশক্তিকে পরাস্ত করার ক্ষেত্রে ভূমিকা রাখবেন আপনারা। ঐতিহাসিকভাবে বরিশালের মাটি রাজনৈতিকভাবে উর্বর, বরিশালের নেতাকর্মীরা এদের মোকাবিলা করতে পারবে।

তিনি বলেন, আপনারা সবাই আমার মামা বাড়ির লোকজন। আপনাদের সাধুবাদ ও ধন্যবাদ জানাতে চাই কারণ আপনারা জননেত্রী শেখ হাসিনার প্রতি, আওয়ামী লীগের প্রতি ভালোবাসা দেখিয়েছেন।  সদ্য সমাপ্ত বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কাকে আপনারা জয়যুক্ত করেছেন। এজন্য আপনারা সবাই কৃতিত্বের ভাগিদার। আপনাদের সবার কন্ট্রিবিউশন সারা বাংলাদেশে আজ সমাদৃত হচ্ছে।

বরিশাল রাজনৈতিকভাবে উর্বর এবং ঐতিহ্যবাহী মাটি, এ মাটিতে আমার জন্ম, সে কারণেই আমি নিজেকে আপনাদের অনেক কাছের মনে করি।

তিনি বলেন, আপনারা একটি পরিবর্তনশীল সময়ে যেই টাইপের মনোবৃত্তি দেখিয়েছেন, নৌকার প্রতি আপনারা যে লয়েলিটি দেখিয়েছেন এটি জননেত্রী শেখ হাসিনাকে খুবই আনন্দিত ও গর্বিত করেছে, এটি আমি নিশ্চিত।  এভাবে আমরা যদি নৌকার একনিষ্ট সৈনিক হিসেবে হাল ধরা অব্যাহত রাখি, তাহলে আগামীতে যে কোনো ধরনের সংকট মোকাবিলা করতে পারবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, আগামী ২৪ জুন বরিশালে বিএনপি-জামায়াত তারুণ্যের সমাবেশের নামে একটি সমাবেশ করতে যাচ্ছে। এর কয়েকমাস আগেও তারা একটি বিভাগীয় সমাবেশ করে গেছে এখানে। বাংলাদেশে আওয়ামী যুবলীগ সারাদেশে বিভিন্ন জায়গা ও বিভাগে শান্তি সমাবেশের কর্মসূচি অব্যাহত রেখেছে। আমরা কিছু প্রস্তুতি সভাও এরই মধ্যে করেছি। বরিশালের ২৪ তারিখের শান্তি সমাবেশকে কেন্দ্র করে আপনাদের সর্বাত্মক সহযোগিতা চাচ্ছি। শান্তি সমাবেশকে সফল করার জন্য সার্বিক সহযোগিতা করবেন।

প্রসঙ্গত, ৮১ দিন পর বৃহষ্পতিবার (২২ জুন) বিকেলে বরিশালে আসেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। তার সঙ্গেই বরিশাল আসেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশসহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুবলীগ নেতারা।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন