রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeআওয়ামীলিগপাঁচ সিটি করপোরেশন নির্বাচনে আ'লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু

পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে আ’লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু

গাজীপুর, বরিশাল, খুলনা, সিলেট ও রাজশাহী সিটি করপোরেশন এবং ৫টি পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে আওয়ামী লীগ।

রোববার সকালে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এই কার্যক্রম শুরু করেন দলের উপদপ্তর সম্পাদক সায়েম খান।

এ সময় খুলনা সিটি করপোরেশনের বর্তমান মেয়র তালুকদার আব্দুল খালেকের পক্ষে সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এছাড়া বরিশাল সিটি করপোরেশনের প্রার্থী হিসেবে মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসীমউদ্দীন সরাসরি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এর পাশাপাশি গাজীপুর ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী কয়েকজনের পক্ষে অন্যরা মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ করে বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার অংশ হিসেবে বরিশাল সিটি করপোরেশনকে আধুনিক নগরী হিসেবে প্রতিষ্ঠিত করতে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে চান তিনি। মনোনয়ন না পেলে দলীয় সিদ্ধান্তের বাইরে স্বতন্ত্র প্রার্থী হবেন না বলেও সাফ জানিয়ে দেন এই মনোনয়নপ্রত্যাশী।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনে, ১২ জুন বরিশাল ও খুলনা সিটি করপোরেশনে এবং ২১ জুন সিলেট ও রাজশাহী সিটি করপোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন