শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeসারা বাংলাসিঙ্গাপুরে সংবর্ধিত হলেন সাহিদুজ্জামান টরিক

সিঙ্গাপুরে সংবর্ধিত হলেন সাহিদুজ্জামান টরিক

 

মো: সাইফুল্লাহ আল সাদিক (চুয়াডাঙ্গা)

এনআরবি ওয়ার্ল্ডের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় চুয়াডাঙ্গার কৃতি সন্তান সাহিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাহিদুজ্জামান টরিককে সিঙ্গাপুরে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশিদের বিভিন্ন সংগঠন। গতকাল মঙ্গলবার এক সংবর্ধনা ও নৈশভোজের আয়োজন করে বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর (বিডিচ্যাম)। অনুষ্ঠানে উপস্থিত হয়ে সিঙ্গাপুরস্থ বাংলাদেশ আওয়ামী লীগ শাখা, সিঙ্গাপুর বাংলাদেশ সোসাইটি, বেইলি কমিউনিটি অব সিঙ্গাপুরসহ সেখানকার বাংলাদেশিদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সাহিদুজ্জামান টরিককে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

বিডিচ্যামের আয়োজনে সংবর্ধনা ও নৈশভোজে অংশ নিয়ে সিঙ্গাপুরস্থ বিভিন্ন প্রবাসী বাংলাদেশি সংগঠনের নেতৃবৃন্দ এনআরবির নবনির্বাচিত প্রেসিডেন্টকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, শুধুমাত্র সিঙ্গাপুরের নয়; বিশ্বের ৫০টিরও বেশি দেশে বসবাসরত অনাবাসী বাংলাদেশিদের সংগঠন এনআরবি ওয়ার্ল্ডের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সাহিদুজ্জামান টরিক। এটি সিঙ্গাপুরে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের জন্য গর্বের ও বিরল সম্মানের। তাঁর এ সাফল্যে আমরাও গর্বিত।

সংবর্ধনা অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করে সাহিদুজ্জামান বলেন, ‘এনআরবি ওয়ার্ল্ডের প্রেসিডেন্ট পদটি যেমন সম্মান ও মর্যাদার, তেমনিই দায়িত্বেরও। আমার আন্তরিক চেষ্টা থাকবে, অনাবাসী বাংলাদেশিদের সাথে দেশের জনগণের একটি মেলবন্ধন গড়ে তোলা। অনাবাসী বাংলাদেশিদের মেধা ও বিনিয়োগকে কাজে লাগিয়ে প্রিয় মাতৃভূমি বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখাই হবে আমার অন্যতম কর্তব্য।’

অনুষ্ঠানে উপস্থিত থেকে নবনির্বাচিত প্রেসিডেন্ট সাহিদুজ্জামান টরিককে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সিঙ্গাপুরস্থ বাংলাদেশ সোসাইটির সভাপতি জিল্লুর রহমান সিদ্দিকি ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি আলেক খান ও সাধারণ সম্পাদক আলী, সিঙ্গাপুরের বিশিষ্ট ব্যবসায়ী ফিলিপ রহমান, বেঙ্গলি কমিউনিটি অফ সিঙ্গাপুরের চেয়ারম্যান স্বপন কুমার দাস, বাংলাদেশ লিটারেচার অ্যাসোসিয়েশনের সভাপতি হায়দার লিটু, বেঙ্গলি পূজা কমিটির সভাপতি রতন কুমার সাহা ও সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা, সঙ্গীতাঙ্গনের চেয়ারম্যান মঞ্জুরুল মান্নান, প্রাণ-আরএফএল গ্রুপ সিঙ্গাপুরের সিইও নূর আলম, অগ্রণী ব্যাংক সিঙ্গাপুরের সিইও হানিফ সুজা শরিফ, ন্যাশনাল ব্যাংক সিঙ্গাপুরের সিইও, বিমানের কান্ট্রি ম্যানেজার মোস্তাফিজুর রহমান, বিমানের স্টেশন ম্যানেজার মিজানুর রহমান, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব উম্মে রেহেনা, বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুরের (বিডিচ্যাম) সাধারণ সম্পাদক আসাদ মামুন, সাবেক সাধারণ সম্পাদক সাব্বির সাহান, বাংলাদেশ-সিঙ্গাপুর ক্যাটারিং এর সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ, নোয়াখালী অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোকারম টিপু প্রমুখ। এছাড়াও ২৫০ জন প্রবাসী বাংলাদেশি নৈশভোজে অংশ নেন।

এদিকে, এনআরবি ওয়ার্ল্ডের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় গত দুই দিনে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে শুভাকাঙ্খীরা সাহিদুজ্জামান টরিককে মুঠোফোন, ইমেইল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন