বাংলাদেশ ল’ইয়ারস এসোসিয়েশনের এক বছর পূর্তিতে মিলনমেলা অনুষ্ঠিত

0
140

বাংলাদেশ ল’ইয়ারস্ এসোসিয়েশন-২০২১ (ব্লা)’র এক বছর পূর্তির মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। দলমত নির্বিশেষে এই মিলন মেলায় সারা বাংলাদেশের বিভিন্ন বার থেকে আগত দুই শতাধিক আইনজীবীর অংশগ্রহণে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেল চারটায় পরিচয় পর্বের মধ্য দিয়ে ধানমণ্ডির আলী বাবা বাফেট লাউঞ্জে এই মিলন মেলার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। রাত আটটায় শুরু হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ‘ইতিবাচক’ ব্যান্ড এবং ব্লা-২০২১ এর বিজ্ঞ আইনজীবীগণ। এছাড়াও এক চমকপ্রদ ‘র‌্যাফেল ড্র’ র মধ্য দিয়ে।

 

ব্যাচ ২১ এর এই মিলন মেলার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বক্তাগণ বলেন, ‘দলমত নির্বিশেষে ব্যাচ-২১ এর মধ্যে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতপ এবং আইন অঙ্গনে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে ব্যাচ ২১ দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ।”

 

উক্ত মিলন মেলায় উপস্থিত ছিলেন, এডভোকেটমোঃ রাকিবুল ইসলাম, এডভোকেট মোঃ মাজেদুর রহমান, এডভোকেট মোঃ জাহিদ আলম,এডভোকেট মোঃ আনোয়ার, এডভোকেট সোহাগ, এডভোকেট বোনা আসাদ, এডভোকেট মিঠু, এডভোকেট আমিনুর প্রমুখ। পরবর্তীতে আরো বড় পরিসরে অনুষ্ঠান করার প্রতিশ্রুতি দেন আয়োজকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here