শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeচট্রগ্রামমসজিদের নির্মাণকাজের জন্য অনুদান দিলেন যুবলীগ নেতা মোর্শেদ এলিট

মসজিদের নির্মাণকাজের জন্য অনুদান দিলেন যুবলীগ নেতা মোর্শেদ এলিট

 

মিরসরাইয়ে একটি মসজিদের নির্মাণকাজের জন্য অনুদান দিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক ও জুনিয়র চেম্বার বাংলাদেশের সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

উপজেলার ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের দক্ষিণ চরশরতা এলাকার কালা মিয়া হাজি বাড়ি সংলগ্ন আবু বক্কর সিদ্দিক (র.) জামে মসজিদের নির্মাণকাজের জন্য নিজের তার ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান তুলে দেওয়া হয়েছে সংশ্লিষ্টদের হাতে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে মসজিদ কমিটির সভাপতি হাজি আবদুল খালেক ও সাধারণ সম্পাদক আহমদ উল্লাহর হাতে নগদ ৫০ হাজার টাকা আর্থিক অনুদান তুলে দেন নিয়াজ মোর্শেদ এলিট। পরে আরও অনুদান দেবেন বলে এ সময় আশ্বস্ত করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজি আবদুল খালেক, সাধারণ সম্পাদক আহমদ উল্লাহ, নুর উদ্দিন বাহার, যুবলীগ নেতা আলী আহম্মদ জাহেদ। আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আছিফ রহমান শাহীন, ইমতিয়াজ অভিসহ আরও অনেকে।

মসজিদ কমিটির সভাপতি মো. আবদুল খালেক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমাদের মিরসরাইয়ের সন্তান নিয়াজ মোর্শেদ এলিট ভাই আমাদের আবু বক্কর সিদ্দিক (র.) জামে মসজিদের নির্মাণকাজের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ অনুদান দিয়েছেন। আমরা আমাদের মসজিদ নির্মাণকাজের জন্য এই টাকা ব্যয় করব। আশা করছি অন্য দানবীর ভাইয়েরাও আমাদের মসজিদ নির্মাণে সহযোগিতা করবেন।

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, মসজিদ আল্লাহর ঘর। আমার আয়ের একটি অংশ আমি মসজিদের জন্য বরাদ্দ রাখি। এ ছাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্র কিংবা অসহায় মানুষের পাশে দাঁড়াতে আমার ভালো লাগে। সেই ভালো লাগা থেকে আমার এই কাজ। মিরসরাইয়ের অনেকগুলো মসজিদে আমরা সহযোগিতা করেছি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন