রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeবিনোদননিলামে শ্রীলেখার জামাকাপড়

নিলামে শ্রীলেখার জামাকাপড়

কলকাতার সিনেমার আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে কোনো না কোনো বিষয়ে সব সময় আলোচনায় থাকেন। সম্প্রতি আবারো ফেসবুকে এক পোস্ট শেয়ার করে তিনি আবারও এসেছেন আলোচনায়। গতকাল বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) আলমারি থেকে সব পোশাক বের করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রীলেখা। আর সঙ্গে লম্বা পোস্ট।

শ্রীলেখা তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘অনেক ভেবে দেখলাম। এত জামা-কাপড়ের আমার আর প্রয়োজন নেই। কিছু কিছু নিলাম করব। কেমন হবে? একবার পরা, একবারও না পরা, অনেক ড্রেস, শাড়ি আছে। যে টাকাটা উঠবে (যদি ওঠে) সেটা দিয়ে চার পেয়ে বাচ্চাগুলোর জন্য একটা ফান্ড তৈরি করব। ভাবনাটা ঠিক ভাবলাম কি? জানিও। কিছু পোশাক স্বপ্নের পাঠশালাকে দিচ্ছি।’ এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন নেটিজেনরা। নেটিজেনদের কথায়, শ্রীলেখার এই উদ্যোগ সত্যিই অসাধারণ। অভিনেত্রী শ্রীলেখাও এই উদ্যোগে সবাইকে পাশে চাইছেন।

প্রসঙ্গত, এর আগে বিভিন্ন সময় বিভিন্নভাবে কটাক্ষের শিকার হয়েছেন এই তারকা। তবে এসবকে গায়ে মাখান না এখন আর। শ্রীলেখা তার জীবনে এমন কিছু করতে চান তিনি যা কিনা পজিটিভ কিছু নিয়ে আসবে। ঠিক যেমন অভিনয়ের পাশাপাশি সিনেমা পরিচালনা ও প্রযোজনা, যা কিনা তার অনুরাগীদের কাছে আরও জনপ্রিয় করে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন