শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeজাতীয়চতুর্থ বর্ষে অনলাইন নিউজ পোর্টাল "সংবাদ পোস্ট "

চতুর্থ বর্ষে অনলাইন নিউজ পোর্টাল “সংবাদ পোস্ট “

অগণিত পাঠকদের আন্তরিক সমর্থন, ভালোবাসা ও বিশ্বাসে তৃতীয়  পেরিয়ে চতুর্থ  বর্ষে পদার্পণ করল সংবাদ পোস্ট ডটকম। চতুর্থ বর্ষে পদার্পণের এই দিনে সংবাদ পোস্ট ডটকম’র পক্ষ থেকে অগণিত পাঠক, সাংবাদিক ও বিজ্ঞাপণদাতাসহ সমাজের সর্বস্তরের মানুষকে আন্তরিক অভিনন্দন-শুভেচ্ছা।

২০২০ সালের এই দিনে রংপুরের কৃতি সন্তান সুমনা আক্তার লিলির হাত ধরে পথচলা শুরু করে সংবাদ পোস্ট ডটকম। ছোট পরিসরে শুরু হলেও আজ সংবাদ পোস্ট ডটকম অগণিত পাঠকের ভালোবাসায় সিক্ত। দেশ-বিদেশে সব মিলিয়ে আজ লক্ষ লক্ষ পাঠকদের চাহিদা মেটাচ্ছে সংবাদ পোস্ট ডটকম।

প্রতিষ্ঠালগ্ন থেকে নিরপেক্ষভাবে স্বাধীনতা, সার্বভৌমত্ব, দেশ ও জণগণের পক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সংবাদ পোস্ট ডটকম। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

সংবাদ পোস্ট ডটকমে কাজ করছে একঝাঁক তরুণ সাংবাদিক। অধিকাংশ জেলা পর্যায়ে রয়েছে মেধাবী সাংবাদিকগণ। তাদের সবার তীক্ষ্ণ মেধা শক্তি ও অক্লান্ত পরিশ্রমে আজ পাঠকদের ভালোবাসায় সিক্ত সংবাদ পোস্ট ডটকম। পাঠকদের চাহিদা পূরণে সংবাদ পোস্ট ডটকম সব সময় সচেষ্ট রয়েছে। ভবিষ্যতেও থাকবে।

চতুর্থ  বর্ষে পদার্পণ উপলক্ষে সংবাদ পোস্ট ডটকম’র সম্পাদক সুমনা আক্তার লিলি,  প্রকাশক ইমতিয়াজ বিন্দু ও বার্তা সম্পাদক হাসান আল সাকিব  অগণিত পাঠক ও প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি পূর্বের ন্যায় পাঠকদের সংবাদ পোস্ট ডটকম’র সঙ্গে থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন