রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলামায়ের মরদেহ উদ্ধারের ঘটনায় ছেলে আটক

মায়ের মরদেহ উদ্ধারের ঘটনায় ছেলে আটক

নিজস্ব প্রতিবদক: নাটোরের লালপুরের নিজ বাড়ি থেকে রেজিয়া বেওয়া নামে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলে সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কলসনগর গ্রামে নিহতের নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার ও তার ছেলেকে আটক করা হয়। নিহত রেজিয়া বেওয়া কলসনগর গ্রামের মৃত মকবেত প্রামাণিকের স্ত্রী।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন ও স্থানীয়রা জানান, নিহত রেজিয়া বেওয়ার জমিজমা তার ছেলে সিরাজুল ইসলামের নামে লিখে দেওয়া নিয়ে বেশ কিছুদিন ধরেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলছিল।

গতকাল রাতেও বিষয়টি নিয়ে ছেলে এবং ছেলের বউয়ের সঙ্গে তার ঝগড়া ও উচ্চ বাকবিতণ্ডা হয়। পরে রাতে রেজিয়া বেওয়া তার শয়ন ঘরে চলে যায়। সকালে নিহতের ছেলে প্রতিবেশীদের জানায় তার মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃদ্ধার এভাবে মারা যাওয়ার বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাড়ির বারান্দায় শোয়ানো অবস্থায় মরদেহ পেয়ে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে নিহতের ছেলেকে জিজ্ঞাসাবাদ করলে সে এলোমেলো কথাবার্তা বলতে শুরু করে। এ ঘটনায় আরও জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলে সিরাজুল ইসলামকে আটক করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন