শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeময়মনসিংহছাগলে খেয়েছে শিমগাছ, মালিককে পিটিয়ে হত্যা

ছাগলে খেয়েছে শিমগাছ, মালিককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ফুলপুরে ছাগলে শিমগাছ খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ হয়েছে। এতে জুলেখা বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ সময় উভয়পক্ষের অন্তত ৬ আহত হন।

রবিবার (৮ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জুলেখা বেগম ওই গ্রামের আব্দুল মজিদের স্ত্রী। আহতরা হলেন–আবু সাঈদ (৬০), জুলেখা (৪০), জহুরা (৩২), আব্দুল মজিদ (৭০), কমলা খাতুন (৩০), ওয়াসিফ বিল্লাহ (৩৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে জুলেখা বেগমের ছাগলে প্রতিবেশী আব্দুল ওয়াহাব নামে এক ব্যক্তির রোপণ করা শিমগাছ খেয়ে ফেলে। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুপক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় জুলেখা বেগমসহ ৭ আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুলেখা বেগমকে মৃত ঘোষণা করেন। বাকিদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের স্বামী আব্দুল মজিদ বলেন, আমি স্থানীয় শুনুই বাজারে চায়ের দোকানে কাজ করি। আমার স্ত্রী ছাগল লালনপালন করতো। ছাগলে শিমগাছ খাওয়ার অপরাধে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে। আমি অপরাধীদের কঠিন বিচার চাই।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আল মামুন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

Al Mahmud Apu
Al Mahmud Apu
Traine Sub-Editor, Sangbad Post

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন