রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাক্যান্সার আক্রান্ত বন্ধুকে আড়াই লাখ টাকা দিলেন ৯৩ ব্যাচের বন্ধুরা

ক্যান্সার আক্রান্ত বন্ধুকে আড়াই লাখ টাকা দিলেন ৯৩ ব্যাচের বন্ধুরা

 

রংপুর: মানুষ মানুষের জন্য, বন্ধু বন্ধুর জন্য এই কথাটি কখনও মিথ্যা প্রমাণিত হলেও অধিক সময় সত্য বলেই বিবেচিত। বন্ধুর সুখে যেমন বন্ধুরা পাশে থাকে তেমনি দুঃখে এগিয়ে আসেন বন্ধুরা উপকারেও।
এমনিভাবে এক বন্ধুর পাশে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে পাশে দাঁড়ালেন রাজশাহী বিশ্বিবিদ্যালয়ের ইতিহাস বিভাগের ১৯৯৩ ব্যাচের বন্ধুরা।
শনিবার(২৯ জুলাই) দুপুরে রংপুর নগরীর আইনজীবি সমিতি’র কার্যালয়ে ক্যান্সার আক্রান্ত বন্ধু মোহাম্মদ আমিনুল ইসলামকে ২ লাখ ৬৫ হাজার টাকার চেক প্রদান করেন তারা।
দুরারোগ্য ক্যান্সার আক্রান্ত মোহাম্মদ আমিনুল ইসলাম কুড়িগ্রাম জেলার রৌমারী কলেজের সহকারী অধ্যাপক। তিনি ১৯৯৩ সালে রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ছিলেন। পড়ালেখা শেষ করে কলেজের অধ্যাপনা শুরু করেন। ভালোই চলছিলো। এক বছর আগে হঠাৎ করে ধরা পরে মরণব্যাধী ক্যান্সার। এরপর ক্যান্সারের চিকিৎসা করাতে গিয়ে প্রায় সবশেষ। আর এমন সময়ে এগিয়ে এলেন বন্ধুরা। তারা শুধু এগিয়ে এলেন না, আর্থিক সহযোগিতা করলেন এবং পাশে থাকার অভিপ্রায় ব্যক্ত করলেন শক্তভাবে।
এসময় বন্ধুরা বলেন, আমাদের একজন বন্ধু দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত। এটা জানার পর আমরা কয়েকজন মিলে আলোচনা করে সিদ্ধান্ত নেই পাশে দাঁড়ানোর। সেই সিদ্ধান্ত অনুযায়ী আমরা বন্ধুর চিকিৎসার জন্য ২ লাখ ৬৫ হাজার টাকার চেক প্রদান করেছি। আমরা ওর পাশে শেষ পর্যন্ত থাকবো। আমরা চাই, চিকিৎসা করে ও সুস্থ্য হয়ে উঠবে। আবারো আমরা আনন্দের সাথে মিলিত হবো। এসময় বন্ধুরা ক্যান্সার আক্রান্ত বন্ধু মোহাম্মদ আমিনুল ইসলামের পাশে দাঁড়ানোর জন্য অন্য বন্ধুদের এগিয়ে আশার অনুরোধ জানান।
এ সময় উপস্থিত ছিলেন ময়না, মুকুল, ইউসুফ, আনোয়ার, জব্বার, মিজান, দুলাল, আতাউর ,লিটন,শরীফ, রফিক,সবুজ,হারুন মন্টি সুলতানাসহ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ১৯৯৩ ব্যাচের বন্ধুরা ।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন